South east bank ad

কক্সবাজারে পর্যটকদের মাঝে বার্জারের মাস্ক বিতরণ

 প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

সম্প্রতি, দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) তাদের করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কক্সবাজারে পর্যটক ও দর্শনার্থীদের মাঝে ৪০,০০০ মাস্ক বিতরণ করেছে।

সামাজিকভাবে দায়িত্বশীল এ প্রতিষ্ঠানটি, কোভিড-১৯ বৈশ্বিক মহামারি নিয়ে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি ও তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতেই এ মহৎ উদ্যোগ গ্রহণ করেছে।

এ নিয়ে বার্জারের সেলস ও মার্কেটিং বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসীন হাবিব চৌধুরী বলেন, “নতুন ভ্যারিয়েন্টের মাধ্যমে কোভিড-১৯ এর এখনও সংক্রমণ ছড়াচ্ছে; তাই আমাদের প্রতিনিয়ত মাস্ক পরার গুরুত্ব ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সংক্রান্ত নীতিমালাগুলো অবশ্যই মেনে চলা উচিত।”

তিনি আরো বলেন, “দীর্ঘদিন ঘরবন্দী থাকার কারণে মানুষের প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ও মনে প্রশান্তি নিয়ে আসে এমন জায়গায় বেড়াতে যাওয়ার আকাক্সক্ষা তৈরি হয়েছে, আর এ বিষয়টিকে বুঝতে পেরেই আমরা কক্সবাজার সমুদ্র সৈকত ও তার আশেপাশের এলাকায় আগত পর্যটক ও দর্শনার্থীদের মাঝে মাস্ক বিতরণের সিদ্ধান্ত নিয়েছি; যাতে করে এসব এলাকায় আগত মানুষরা তাদের ব্যক্তিগত সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতে পারেন।

আমাদের এ ক্যাম্পেইনটি সফল হয়েছে; কারণ সবাই এ বিষয়টিকে ইতিবাচকভাবে গ্রহণ করেছে এবং এ ধরনের নজির স্থাপনের জন্য আমাদের ধন্যবাদও জানিয়েছে।”

উল্লেখ্য, এর আগে বার্জার আমাল ফাউন্ডেশনের সাথে অংশীদারিত্বে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করে। শীত নিবারণের জন্য পর্যন্ত সর্বমোট ৫০০ কম্বল বিতরণ করা হয়।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: