South east bank ad

বাংলালিংক ও স্মার্ট ল্যাবের মাঝে চুক্তি স্বাক্ষর

 প্রকাশ: ১৬ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

বাংলালিংক ও স্মার্ট ল্যাবের মাঝে চুক্তি স্বাক্ষর

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সস্প্রতি খ্যাতনামা প্রযুক্তি সেবা প্রতিষ্ঠান স্মার্ট ল্যাবের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় স্মার্ট ল্যাবের কর্মীরা বাংলালিংক-এর কর্পোরেট সংযোগ, এপিআই ভিত্তিক বাল্ক এসএমএস এবং ওটিপি এসএমএস রাউটিং সহ বিবিধ সুবিধা উপভোগ করবেন।

রুবাইয়াত এ তানজীন, এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর, বাংলালিংক এবং হাসনাইন মোহাম্মদ রিয়াদ, ম্যানেজিং ডিরেক্টর, স্মার্ট ল্যাব, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাজী রাফি আহমেদ, হেড অব ইমারজিং বিজনেস, ঢাকা-নর্থ, বাংলালিংক, রাজীব কান্তি সাহা, কর্পোরেট গ্রুপ ম্যানেজার, বাংলালিংক, এবং রাজীব কুমার সাহা, কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার, বাংলালিংক।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন বলেন, “বাংলালিংক ভবিষ্যতের কথা মাথায় রেখে ডিজিটাল সেবা দিতে চায়। আমরা স্মার্ট ল্যাব ছাড়াও অন্যান্য আধুনিক প্রতিষ্ঠানের সাথে যুক্ত থেকে তাদের প্রবৃদ্ধিতে অবদান রাখতে আগ্রহী। আমাদের বিশ্বাস বাংলালিংক-এর সাথে এই চুক্তির ফলে স্মার্ট ল্যাব উপকৃত হবে।“

হাসনাইন মোহাম্মদ রিয়াদ, ম্যানেজিং ডিরেক্টর, স্মার্ট ল্যাব, বলেন, “বাংলালিংক দেশের দ্রুততম ফোরজি মোবাইল ইন্টারনেট দিয়ে ডিজিটাল সেবাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। স্মার্ট ল্যাব বাংলালিংক প্রদত্ত পরিষেবাগুলি ব্যবহার করতে পেরে আনন্দিত।”

বাংলালিংক বিভিন্ন ব্যবসায় এবং গ্রাহকদের জন্য নির্বিঘ্ন যোগাযোগ এবং অত্যাধুনিক ডিজিটাল সুবিধা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।

বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: