South east bank ad

বিবিএস গ্রুপের সাথে কর্পোরেট চুক্তি করেছে ইউসিবি

 প্রকাশ: ১৪ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কর্মীদের আর্থিক সুরক্ষা দিতে এবং বেতনের বাইরে কর্পোরেট সুবিধা নিশ্চিত করতে বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড (বিবিএস) আজ একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) সাথে।

এই চুক্তির মাধ্যমে এখন থেকে বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেডের (বিবিএস) কর্মীরা ইউসিবি থেকে এক্সক্লুসিভ কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাংকিং সলিউশন) সুবিধা নিতে পারবেন।

রবিবার (১৪ নভেম্বর) রাজধানীর বাড্ডায় বিবিএস গ্রুপের কর্পোরেট অফিসে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাথে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন, ইউসিবি’র ন্যাশনাল সেলস অ্যান্ড মার্চেন্ট অ্যাকুইরিং বিজনেস হেড আবুল কালাম আজাদ ও বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেডের (বিবিএস) ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার হাসান মোর্শেদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বিবিএস গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, বিবিএস গ্রুপের এইচআর হেড গাজী সাব্বির হাসান, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. মামুন হাওলাদার, ইউসিবির ভাইস প্রেসিডেন্ট মো. শারিফুল ইসলাম, ফার্স্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট দেওয়ান শাহরিয়ারসহ প্রতিষ্ঠান দু’টির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: