South east bank ad

ঢাকা থেকে দিল্লি ও কলকাতা রুটে বিমানের ফ্লাইট সংখ্যা বৃদ্ধি

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   বিমান বাহিনী

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বাংলাদেশ-ভারত রুটে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করে নতুন ফ্লাইট শিডিউল ঘোষণা করেছে। এয়ার বাবল চুক্তির আওতায় আগামী ১৯ অক্টোবর, ২০২১ তারিখ থেকে ঢাকা-কলকাতা রুটে সপ্তাহে চারটি করে এবং ঢাকা-দিল্লি রুটে সপ্তাহে পাঁচটি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান।

ঢাকা-কলকাতা রুটে সপ্তাহে প্রতি সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার এবং ঢাকা-দিল্লি রুটে সপ্তাহে প্রতি বুধবার, বৃহস্পতিবার, শনিবার, রবিবার ও সোমবার ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা থেকে স্থানীয় সময় সকাল ১১ টায় কলকাতার উদ্দেশে এবং কলকাতা থেকে স্থানীয় সময় দুপুর ১২:১৫ টায় ঢাকার উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। অন্যদিকে ঢাকা থেকে স্থানীয় সময় সকাল ১১ টায় দিল্লির উদ্দেশে এবং দিল্লি থেকে স্থানীয় সময় দুপুর ২:০০ টায় ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন। ১০ বছরের কম বয়সী ব্যতিত অন্যান্য সকল যাত্রীগণকে ফ্লাইট ছাড়ার পূর্ববর্তী সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে করোনা পরীক্ষা করাতে হবে এবং নেগেটিভ সনদ থাকতে হবে। ভারতের বিমানবন্দরে পৌঁছে যাত্রীদেরকে আরেকবার করোনা পরীক্ষা (মলিকুলার টেস্ট) করাতে হবে।

বাংলাদেশ ও ভারতের মধ্যে এয়ার বাবল চুক্তির আওতায় গত ০৫ সেপ্টেম্বর, ২০২১ তারিখ থেকে বিমান চলাচল শুরু হয়। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গত ০৭ ও ০৮ সেপ্টেম্বর হতে ঢাকা থেকে যথাক্রমে কলকাতা ও দিল্লি রুটে সপ্তাহে দুইটি করে ফ্লাইট পরিচালনা করছে। ১৯ অক্টোবর থেকে এ রুটে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করা হবে।

বিমান ফেসবুক পেইজ:
https://www.facebook.com/bimanbalaka/?modal=admin_todo_tour

BBS cable ad

বিমান বাহিনী এর আরও খবর: