পিতার জন্য দোয়া চাইলেন এমপিপুত্র হোসেন প্রিন্স

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন উদ্যোক্তা মোঃ হোসেন প্রিন্স।

আজ শনিবার (৯ এপ্রিল) বিকেলে ত্রিশাল প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। এ সময় এমপিপুত্র হোসেন প্রিন্স কে তরুন উদ্যোক্তা হিসেবে মনোনীত করে সম্মাননা প্রদান করে ত্রিশাল প্রেসক্লাব। এছাড়াও যমুনা টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো প্রধান ও ত্রিশাল প্রেসক্লাবের সহসভাপতি এ এস এম হোসাইন শাহীদ ময়মনসিংহ প্রেসক্লাবের কার্যকরি কমিটিতে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিবাদন ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মোখলেছুর রহমান, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি শামীম আজাদ আনোয়ার, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশিদুল আলম মজিব, সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সম্মানিত সদস্য রেজাউল করিম বাদল, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশীদ সহ অন্যরা।

ইফতার মাহফিল পূর্বে ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়।