শেরপুর জেলায় ৯ম বারের মত সেরা করদাতার পুরষ্কার পেলেন সাদুজ্জামান সাদী

শেখ সাঈদ আহাম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুর জেলা শহরের শিল্পনগরীখ্যাত ঢাকলহাটি মহল্লার তরুণ শিল্পপতি, উজ্জল সম্ভাবনাময়ী ব্যবসায়ী, সদা হাস্যোজ্জল ও বিনয়ী স্বভাবের প্রতিভাবান তরুণ শিল্পপতি ও জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর সু-যোগ্য বড় ছেলে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদী ২০২০-২০২১ করবর্ষের জন্য শেরপুর জেলায় সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে টানা ৯ম বারের মত এবার শেরপুর জেলায় ৩য় সেরা করদাতা নির্বাচিত হয়েছেন এবং পুরষ্কার গ্রহণ করেছেন।

২৪ নভেম্বর (বুধবার) সকাল ১১টায় ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ময়মনসিংহ কর অঞ্চলের আয়োজনে সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠান-২০২১ এ শেরপুর জেলার ৩য় সেরা করদাতা হিসেবে মোঃ সাদুজ্জামান সাদীকে পুরস্কৃত করা হয়।

কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত কর কমিশনার ড. মোঃ সামছুল আরেফিন এর সার্বিক তত্বাবধানে আয়োজিত সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিপিএম, দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা মাহবুবুল আলম, ময়মনসিংহ জেলার সর্বোচ্চ করদাতা মোঃ মাহবুব রেজা করিম।

“আপনার দেয়া আয়কর দেশকে করবে স্বনির্ভর, আমার কর আমি দেব আমার দেশ আমি গড়ব” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কর অঞ্চল ময়মনসিংহ সিটি কর্পোরেশন, শেরপুর, নেত্রকোণা, কিশোরগঞ্জ, জামালপুর ও ময়মনসিংহ জেলাসহ ৫টি জেলার, রিয়েল এস্টেট, সর্বোচ্চ কর, দীর্ঘসময় কর, নারী ও তরুণ (৪০ বছরের নিচে) ক্যাটাগরিতে ৪২ জন সেরা করদাতাদের মাঝে সন্মাননা পুরষ্কার ও ক্রেস্টসহ অন্যান্য উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেয়া হয়।

এসময় বক্তারা বলেন, দেশের কাঙ্খিত সেবা পেতে হলে কর প্রদানের কোনো বিকল্প নেই, স্ব-প্রণোদিত হয়ে আয়কর প্রদান করে স্বনির্ভর বাংলাদেশ গড়ায় শরীক হওয়ার জন্য কর প্রদান যোগ্য প্রত্যেক দেশ প্রেমিক নাগরিকদের প্রতি তারা উদাত্ত্ব আহ্বান জানান।