South east bank ad

মজবুত বন্ধনে আবদ্ধ হলেন যমুনা ইলেকট্রনিক্স এর শত শত পার্টনারস

 প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজধানীর যমুনা ফিউচার পার্কের মহল অডিটোরিয়ামে ১১ জানুয়ায়ারি ২০২২, যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেডের পার্টনার্স মিট-২০২১ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রাধান অতিথি হিসেবে যমুনা গ্রুপের চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে যমুনা ইলেকট্রনিক্সের ডিলারদের উদ্দেশে বলেন, সব বাধা অতিক্রম করে এ ব্যবসাকে এগিয়ে নিতে চাই। আপনারা-আমরা একে অপরের পাশে থাকলে তা সম্ভব হবে ইনশাআল্লাহ। আজকের দিনে আপনাদের কথা দিচ্ছি-সবকিছু ভুলে গিয়ে এবং সব বাধা অতিক্রম করে আমরা এই ব্যবসাকে সামনে এগিয়ে নেব। এতে আপনারা ভালো থাকবেন, আমরাও ভালো থাকব।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) আবু তারিক জিয়া চৌধুরী, পরিচালক (মার্কেটিং) সেলিম উল্লাহ সেলিম, হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম ও হেড অব সেলস মোশাররফ হোসেন রাজিব সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

২০২১ সালের পারফরম্যান্সের ভিত্তিতে জাতীয় পর্যায়ে তিনজন এবং তিন ক্যাটাগরিতে ৯ জন ডিলারকে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে। জাতীয় পর্যায়ে শীর্ষ তিন ডিলার হলেন-টাঙ্গাইলের হাবিব ইলেকট্রনিক্স, বগুড়ার এসএম মাহির ইলেকট্রনিক্স এবং নাটোরের স্বপন ইলেকট্রনিক্স। এছাড়া এলইডি ক্যাটাগরিতে শীর্ষ তিন ডিলার হলেন-তাহসিন ইলেকট্রনিক্স, শোভা ইলেকট্রনিক্স এবং তামিম ইলেকট্রনিক্স। এসি ক্যাটাগরিতে শীর্ষ তিন ডিলার হলেন-আয়েশা ইলেকট্রনিক্স, চাঁপাইনবাবগঞ্জের রনি ইলেকট্রনিক্স এবং ঢাকার মিরপুরের বরিশাল ইলেকট্রনিক্স। হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে শীর্ষ তিন ডিলার হলেন-চাঁপাইনবাবগঞ্জের রনি ইলেকট্রনিক্স, ঝিনাইদহের যশোর ইলেকট্রনিক্স, বগুড়ার এসএম মাহির ইলেকট্রনিক্স। এছাড়াও জোনভিত্তিক আরও ৭৬ জন ডিলারকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

নতুন পণ্য প্রদর্শন : পার্টনার্স মিটে ডিলারদের মাঝে যমুনা ইলেকট্রনিক্সের নতুন আসা পণ্য প্রদর্শন করা হয়। এর মধ্যে রয়েছে-বেডরুম ফ্রিজ, ত্রিপল ডোর ফ্রিজ, ডাবল ডোর ফ্রিজ, সাইড বাই সাইড ডোর ফ্রিজ, স্মার্ট ফ্রিজ, ডিজিটাল ডিসপ্লে ফ্রিজ ও স্কুটি (মোটরবাইক)।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: