South east bank ad

গ্রামীণফোনের সাথে জিতে নিন বাংলাদশে ক্রিকেট দলের জার্সি (রেপ্লিকা)!

 প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   ক্রয়-বিক্রয়

স্টাফ রিপোটার্স :

শীঘ্রই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ ২০২১। আর এ উপলক্ষে ফ্যান ও ফলোয়ারদের জন্য এক আকর্ষণীয় জার্সি (রপ্লেকিা) ক্যাম্পইেন নিয়ে এসেছে গ্রামীণফোন। এ ক্যাম্পেইনের অধীনে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপ বা গ্রামীণফোন ওয়বেসাইটের মাধ্যমে ২০৭ টাকা ব্যালেন্স রিচার্জ করে জিতে নিতে পারবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সি রেপ্লিকা।

এ ক্যাম্পইেনের প্রতিযোগিতায় অংশগ্রহণ ছাড়াও, গ্রাহকরা ২০৭ টাকা রিচার্জে উপভোগ করবেন ৩০ দিনের মেয়াদে ৩৩৫ মিনিট টক টাইম। ক্যাম্পেইনের প্রতিযোগিতা চলবে আজ থেকে ১৭ অক্টোবর র্পযন্ত। এ সময়ে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত যেসব গ্রাহক উল্লেখিত পরিমাণ রিচার্জ করবেন, তাদের মধ্য থেকে প্রতি মিনিটের প্রথম প্রাহককে পুরস্কৃত করবে গ্রামীণফোন। ক্যাম্পেইন শেষ হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রামীণফোন বিজয়ীর নাম ঘোষণা করবে, ১৫ দিনের মধ্যে জার্সি ডেলিভারি দেয়া হবে।

রিচার্জের রিসিভার অর্থাৎ যার অ্যাকাউন্টে রিচার্জ করা হবে, তিনি বিজয়ী বলে বিবেচিত হবেন। এবং বিজয়ীদের এসএমএস’র মাধ্যমে পুরস্কারের ব্যাপারে নিশ্চিত করা হবে। সাথে একটি লিঙ্কও দেয়া হবে, যেখানে পুরস্কার ডেলিভারির জন্য প্রয়োজনীয় তথ্য দিতে হবে।

বিজয়ীদের বিনামূল্যে ডেলিভারি দেয়া হবে। ডেলিভরি পেতে এসএমএস -এ প্রদত্ত লিঙ্ক এর মাধ্যমে সম্পূর্ণ ঠিকানা দিতে হবে ২২ অক্টোবরের মধ্যে। এ সর্ম্পকে আরও তথ্য জানতে অনুগ্রহ করে ভজিটি করুন: https://mygp.li/WCjersey এ লিঙ্কে।

BBS cable ad

ক্রয়-বিক্রয় এর আরও খবর: