South east bank ad

১০-১০ অনলাইন শপিং উৎসবে বিকাশের ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   ক্রয়-বিক্রয়

স্টাফ রিপোটার্স :

গত ৪ বছরের ধারাবাহিকতায় দেশীয় ই-কর্মাস সাইটগুলোর অনলাইন শপিং উৎসব ১০-১০ উপলক্ষ্যে জনপ্রয়ি ১৪টি ই-কর্মাস প্ল্যাটর্ফম-এ বিকাশ পমেন্টে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছনে গ্রাহকরা। ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ২১ দিনব্যাপী এই কেনাকাটার উৎসব চলবে ৩০ অক্টোবর র্পযন্ত।

জনপ্রয়ি এসব ই-কর্মাস প্ল্যাটফর্ম থেকে বিকাশ পেমেন্টে কেনাকাটা করে একজন গ্রাহক দিনে র্সবোচ্চ ২০০ টাকা ও ক্যাম্পইেন চলাকালীন ১,০০০ টাকা র্পযন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন। গ্রাহকরা বিকাশ পেমেন্ট গেটওয়ে এবং অ্যাপ ব্যবহার করে পেমেন্টের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই লিংকে - https://www.bkash.com/bn/10-10।

অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম- রকমারি, আজকের ডিল, পিকাবু, বাংলাশাপর্স, দ্য মল লিমিটেড, ডায়াবেটিস স্টোর, পাঠাও ফুড, আদি বেবিকেয়ার, প্রোটিন মার্কেট, যাচাই, আইফেরি, সবো এক্সওয়াইজেড ও ডলেভিারি টাইগার থেকে জামাকাপড়, জুতা, ইলকেট্রনিক্স সামগ্রীসহ বিভিন্ন লাইফস্টাইল পণ্য, নিত্য প্রয়োজনীয় পণ্য ও সেবা আরো সাশ্রয়ে ঘরে বসেই বিকাশ পেমেন্টে কিনতে পারবেন গ্রাহক।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাশের প্রধান র্কাযালয়ে প্রতষ্ঠিানগুলোর সাথে এ সম্পর্কিত একটি আলোচনা সভা অনুষ্ঠতি হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ, ১০-১০ উৎসব এর প্রধান সমন্বয়কারী ফাহিম মাশরুর সহ প্রতিষ্ঠানগুলোর ঊধ্বতন কর্মকর্তাবৃন্দ।

BBS cable ad

ক্রয়-বিক্রয় এর আরও খবর: