South east bank ad

মারুফার মেডিক্যালে পড়ার সব ব্যয় বহন করবে জেলা প্রশাসন

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জেলা প্রশাসক

মারুফার মেডিক্যালে পড়ার সব ব্যয় বহন করবে জেলা প্রশাসন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়া সাতক্ষীরার তালা সদরের জেয়ালানলতা গ্রামের জেলে পরিবারের মেয়ে মারুফা খাতুনের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির। গতকাল দুপুর দেড়টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মারুফাকে শুভেচ্ছা উপহার দেন তিনি।

এ সময় মারুফা খাতুনের বাবা আজিত বিশ্বাস, মা তাছলিমা বেগম, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাসসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির বলেন, মৎস্যজীবী বাবার কষ্টের উপার্জিত টাকায় লেখাপড়া চালিয়ে সাতক্ষীরা মেডিক্যালে ভর্তির সুযোগ পেয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি। মারুফার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি থেকে শুরু করে লেখাপড়ার দায়িত্ব নিয়েছে জেলা প্রশাসন।

তিনি বলেন, মেডিক্যালে পড়াকালীন লেখাপড়ার যত খরচ তার পুরোটাই রাষ্ট্রীয় কোষাগার থেকে ব্যয় করা হবে। জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক তার লেখাপড়ার দায়িত্ব নিয়েছে। মারুফার মেডিক্যাল পড়া শেষ হওয়া পর্যন্ত যখন যিনি সাতক্ষীরা জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করবেন তিনিই এ খরচ ব্যয় করবেন।’

BBS cable ad

জেলা প্রশাসক এর আরও খবর: