South east bank ad

মাল্টার ভেতরে গাঁজা, আটক দুই

 প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মাল্টার ভেতরে গাঁজা, আটক দুই

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রং হলুদ। দুটি পলিথিন ব্যাগে নিয়ে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন তিন যুবক। পথে পুলিশের তল্লাশিতে আটক হয় দুই যুবক। এসময় পালিয়ে যান একজন। মাল্টার ব্যাগ খুলে দেখা যায় ভেতরে গাঁজা।

কুমিল্লার বুড়িচং থানা পুলিশের একটি দল শুক্রবার (০৮ এপ্রিল) কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকায় অভিনব পদ্ধতিতে গাঁজা পাচারকালে দুই যুবককে আটক করে।

আটক করা হয়- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলগড়িয়া গ্রামের মোক্তার মিয়ার ছেলে মো. শহীদ মিয়া (২৮) ও একই গ্রামের এলো মোল্লার ছেলে মোহাম্মদ আলী (৩১)। পলাতক যুবক উপজেলার কাশিনগর গ্রামের মজলিশ মিয়ার ছেলে মো. সুমন (২৯)।

বুড়িচং থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ রহমান জানান, পুলিশের একটি দল শুক্রবার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া এলাকায় সড়কের বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়। কুমিল্লাগামী সিএনজিচালিত একটি অটোরিকশা তল্লাশিকালে যাত্রীরা জানায়, তাদের ব্যাগে মাল্টা। যাচ্ছে আত্মীয়ের বাড়িতে। মাল্টা দেখতে চাইলে এক যুবক দৌড়ে পালিয়ে যায়। এসময় ৪২টি মাল্টা আকৃতির বল থেকে ৪ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটক দুই আসামিকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: