South east bank ad

শরীয়তপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল ডিভাইস ব্যবহার নির্দেশিকা বিষয়ক কর্মশালা

 প্রকাশ: ১২ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

শরীয়তপুরে বাংলাদেশ পুলিশের সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল ডিভাইস ব্যবহার নির্দেশিকা-২০২২ সংক্রান্তে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ ফেব্রুয়ারী) শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশের আয়োজনে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের উপস্থিতিতে বাংলাদেশ পুলিশের সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল ডিভাইস ব্যবহার নির্দেশিকা-২০২২ সংক্রান্তে কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমাদের সকলের সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল ডিভাইস ব্যবহারে সচেতন হতে হবে এবং সেইসাথে সকলের পরিবার পরিজনদেরও সচেতন করতে হবে। কোন কাজটি করলে ভালো হবে এবং কোন কাজটি করলে মন্দ হবে সেটা জানতে হবে।

এছাড়াও তিনি আরো বলেন বাংলাদেশ পুলিশের আইজিপি স্যার আমাদের বাংলাদেশ পুলিশের সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল ডিভাইস ব্যবহার সম্পর্কে যে নির্দেশিকা দিয়েছেন সকলের সেটা মেনে চলতে হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন, তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার, সদর, শরীয়তপুর, মোঃ আতিক উল্লাহ, পুলিশ পরিদর্শক, তদন্দ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ ইলিয়াছ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুর, মোঃ কামরুল ইসলাম, ডিআইও-২, জেলা বিশেষ শাখা, শরীয়তপুরসহ পালং মডেল থানা, জেলা বিশেষ শাখা, জেলা গোয়েন্দা শাখা ও জেলা ট্রাফিক বিভাগের বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসার ও ফোর্সবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: