South east bank ad

আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যানের মৃত্যু

 প্রকাশ: ২৬ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ জামাল হোসেন, (যশোর):

যশোরের বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বেনাপোল বাজার কমিটির সহ সভাপতি ও ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান আজ (২৬ জানুয়ারি) বুধবার ভোর ৬টা ৪০ মিনিটে হৃদরোগজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহে-----রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি এবার নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কাছে পরাজয় বরণ করেন। এর আগে তিনি তিন বার বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তার পিতা মরহুম বজলুর রহমানও একই ইউনিয়নে চেয়ারম্যান ছিলেন।

আজ বুধবার আসর বাদ ভবারবেড় পুকুরপাড় জামে মসজিদে ও সন্ধ্যায় নিজ গ্রাম ঘিবাতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যু খবরে বেনাপোলসহ গোটা শার্শার আওয়ামীলীগ পরিবারে নেমে আসে শোকের ছায়া। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম মন্জু, পৌর মেয়র আশরাফুল আলম লিটনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন সেই সাথে শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: