South east bank ad

কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

 প্রকাশ: ০২ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

“দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” স্লোগানে কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। এ উপলক্ষে
গতকাল (১ মার্চ) মঙ্গলবার আলোচনা, দোয়া এবং প্রয়াত ও শহীদ পুলিশ সদস্যদের জন্য নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকালে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নেতৃত্বে পুলিশ সদস্যরা পুলিশ লাইন্সের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সিনিয়র সাংবাদিকসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে প্রয়াত ও শহীদ পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

এ উপলক্ষে পুলিশ লাইন্সের ড্রিলসেডে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া।

সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন্স) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সাংবাদিক মোস্তফা কামাল, মৃত এএসআই আব্দুল হাইয়ের মেয়ে সোহানা সুলতানা, মৃত কনস্টেবল তাজুল ইসলামের স্ত্রী তারিন মোমতাজ প্রমুখ।

আলোচনা শেষে পুলিশের কর্তব্যরত অবস্থায় মৃত ও শহীদ পরিবারের সদস্যদের হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: