South east bank ad

কুষ্টিয়া পুলিশ লাইন্সের এসএএফ ফোর্সের বিনোদন কেন্দ্র "নির্ঝর" এর শুভ উদ্বোধন

 প্রকাশ: ০১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গত রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্সের এসএএফ ফোর্সের বিনোদন কেন্দ্র "নির্ঝর" এর শুভ উদ্বোধনী প্রোগ্রামের আয়োজন করা হয়।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী নামফলক উন্মোচন ও ফিতা কেটে কুষ্টিয়া পুলিশ লাইন্সের এসএএফ ফোর্সের বিনোদন কেন্দ্র "নির্ঝর" এর শুভ উদ্বোধন করেন।

এসএএফ ফোর্সের ডিউটি শেষে সাধারণত বিনোদনের তেমন কোনো ব্যবস্থা থাকে না। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বিষয়টি অনুধাবন করেন এবং তার একান্ত প্রচেষ্টা ও সার্বিক পরিকল্পনায় তা বাস্তবায়ন করা হয়।

বিনোদন কেন্দ্র "নির্ঝর" অত্যন্ত সুন্দরভাবে ডেকোরেশন করা হয় এবং এসএএফ ফোর্সের নির্মল বিনোদনের জন্য রুমে ৭৫ ইঞ্চি সনি ব্রাভিয়া টিভি দেওয়া হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল), কুষ্টিয়া জেলার সকল অফিসার ইনচার্জ বৃন্দ, ওসি ডিবি, কোর্ট ইনস্পেক্টর, ডিআইও ১, আরওআই মোঃ শহীদুজ্জামান, আরআই, পুলিশ লাইন্স কুষ্টিয়াসহ কুষ্টিয়া জেলা পুলিশের এসএএফ সদস্যবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: