South east bank ad

গাইড বই দেয়ার নামে মাদরাসা ছাত্রীকে ধর্ষন

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.এস রিয়াদ, (বরগুনা):

বরগুনায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে সাইফুল ইসলাম (৩০) নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ হাফিজুর রহমান এ রায় দেন।

মামলাসূত্রে জানা গেছে- ভুক্তভোগী মাদরাসা ছাত্রী বরগুনা সদরের কেওড়াবুনিয়া ইউনিয়নের একটি দাখিল মাদরাসায় অষ্টম শ্রেণীতে লেখাপড়া করত। ২০১৯ সালের জানুয়ারী মাসে ওই মাদরাসা ছাত্রীর ক্লাশ চলাকালীন সময়ে গাইড বই দেয়ার কথা বলে মাদরাসার পেছনের একটি পরিত্যাক্ত ঘরে ডেকে নেয় অভিযুক্ত সাইফুল ইসলাম। এরপর ওই মাদরাসা ছাত্রীকে জোর পূর্বক ধর্ষন করে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে সহপাঠি ও স্বজনরা এসে তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়।

একই দিন ভুক্তভোগী মাদরাসাছাত্রীর বাবা বাদী হয়ে বরগুনা থানায় এবং দুদিন পর বরগুনা নারী ও শিশু আদালতে সাইফুল ইসলাম, ইব্রাহীম খলিল ও রশিদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন।

আজ (মঙ্গলবার) অভিযোগ প্রমানিত হওয়ায় ১ নং আসামী সাইফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থাদন্ড দেয় আদালত। একই সঙ্গে ঘটনার সাথে সম্পৃক্ততা না পাওয়ায় অপর দুই আসামি খলিল ও রশিদা বেগকে খালাশ দেয় আদালত।

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন- গত ২০১৯ সালে কেওড়াবুনিয়া ইউনিয়নের একটি মাদরাসা ছাত্রীকে গাইড বই দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষন করে অভিযুক্ত সাইফুল। পুলিশ প্রতিবেদনে ও দোষী প্রমানিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয় বিজ্ঞ আদালত। এ রায়ের মাধ্যমে ভুক্তভোগী পরিবার ন্যায়বিচার পেয়েছে। এরপর কোন অপরাধী অপরাধ করার আগে কয়েকবার চিন্তা করবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: