South east bank ad

জয়পুরহাটে ফেন্সিডিলসহ মাদক চোরাকারবারি গ্রেফতার

 প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট) :

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকা থেকে একশত ছেষট্টি বোতল ফেন্সিডিল উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ।

রবিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার আটাপাড়া রেলগেট এলাকায় মোঃ সুলতান নামে এক মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয় বলে বিষয় টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

গ্রেফতার কৃত ব্যক্তি : জয়পুরহাট জেলা পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের বাসিন্দা - মোঃ জলিল মন্ডলের ছেলে মোঃ সুলতান(২৪)।

তিনি গণমাধ্যমে বলেন, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে পাঁচবিবি থানার এসআই মোঃ গোলাম মোস্তফা এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ পাঁচবিবি থানার আটাপাড়া রেলগেট এলাকায় ডিউটি চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিকে জানতে পারে যে, পাঁচবিবি থানার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর সীমান্ত এলাকা হইতে এক ব্যক্তি মাদক দ্রব্য ফেন্সিডিলসহ রামচন্দ্রপুর গ্রামের দিকে আসিতেছে। এই সংবাদ পেয়ে উত্তর গোপালপুর এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে আটক করে তল্লাসী করে একশত ছেষট্টি বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক গ্রেফতার করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: