South east bank ad

ডিবি পুলিশের হাতে মাদকসহ আটক- ৬

 প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সাব্বির হোসেন সাইফুল, (মানিকগঞ্জ) :

মানিকগঞ্জে ১৩৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের মোট নগদ ১০,১০০/- টাকা উদ্ধারসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন। মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এর সার্বিক দিক নির্দেশনায় মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও মাদক বিক্রির টাকাসহ আসামীদর আটক করেন।

এসআই মোঃ হামিদুর রহমান এর নেতৃত্বে সদর থানাধীন গড়পাড়া হতে মোঃ রবিন (৩৮) পিতা-মৃত আবুল হোসেন, সাং- ঘোনা, মোঃ আবু তাহের (৪০) পিতা- মোঃ আশরাফ আলী, সাং- মানরা, উভয় থানা- মানিকগঞ্জ সদর। ২৮ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১,৩০০/- টাকাসহ হাতেনাতে গ্রেফতার করেন।

অপর একটি দল এসআই মোঃ সাহেবুর রহমান খাঁন এর নেতৃত্বে সদর থানাধীন গড়পাড়া হতে জহিরুল ইসলাম বাবু (৩৩) পিতা- মজর উদ্দিন, সাং- বাঘজান, থানা- সদর, ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।

অপর একটি আভিযানিক দল এসআই আসাদ মিয়া এর নেতৃত্বে সাটুরিয়া থানাধীন নয়াডিঙ্গি- রাইজিং ফ্যাক্টরির সামনে হইতে মোঃ রিয়াদ (২১) পিতা- আঃ আজিজ, সাং- উত্তর খল্লি, মোঃ শাহীন (২২) পিতা- মোঃশাজাহান, সাং- পূর্ব খল্লি, সজীব হোসেন (২১) পিতা- আঃ মজিদ, সাং-দতরা, সর্ব থানা-সাটুরিয়া, ৭৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৮,৮০০/-টাকাসহ আটক করেন।

মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশের ইনচার্জ , মোঃ নজরুল ইসলাম বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এবং চলবে এই বিষয়ে কোন ছার দেওয়ার সুযোগ নেই ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: