South east bank ad

দুর্গাপুরে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের ওপর হামলায় আহত-৬

 প্রকাশ: ১৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এস.এম রফিকুল ইসলাম রফিক, (দুর্গাপুর) :

নেত্রকোনার দুর্গাপুর চন্ডিগড় ইউনিয়নে চন্ডিগড় বাজার এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ওপর নৌকা প্রার্থীদের বিরুদ্ধে এক হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ঐ এলাকার উপজেলা শ্রমিক লীগ এর সাধারন সম্পাদক খোকন সরকার, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জল ইসলাম, রাকিব হোসেন, ফারুক আহমেদ, জাকির হোসেন সহ আরো অনেকে গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ করেন ঐ ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী এমদাদুল হক আলম সরকার। এ নিয়ে দুর্গাপুর থানায় এক অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে চন্ডিগড় বাজার এলাকায় প্রচারণা শেষে কেরণখলা যাওয়ার পথে নৌকা প্রার্থী আলতাবুর রহমান কাজল এর ভাই মিলনের নেতৃত্বে ১০/১২ জন লোক তাদের গতিরোধ করে তাদের উপর হামলা চালিয়ে বেশ কয়েকটি মোটর সাইকেল,মাইকসহ অন্যান্য সামগ্রী ব্যাপক ভাংচুর করে কর্মীদের ওপর ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হামলা চালিয়ে আহত করে। এসময় সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায় তারা। হামলার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে এনে ভর্তি করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: