South east bank ad

দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই: গ্রেপ্তার- ৩

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মিম জামান, (সাতক্ষীরা) :

দেবহাটায় দিলিপ কুমার দাশ ওরফে গনেশ নামের এক চালককে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের কয়েক ঘন্টার মধ্যেই ছিনতাইকারী তিন যুবককে গ্রেপ্তার ও ইজিবাইকটি উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে ইজিবাইক চালক দিলিপ দাশ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সাতক্ষীরার রাজার বাগান এলাকার গনেশ দাশের ছেলে।

শনিবার রাত ১১টার দিকে দেবহাটা উপজেলার আটশতবিঘা এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ইজিবাইক চালক দিলিপ দাশকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে তার স্বজনরা বিষয়টি থানায় জানালে ওই রাতেই দেবহাটা থানার এসআই হাফিজুর রহমানসহ পুলিশ সদস্যরা যশোরের কেশবপুর এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারী সদর উপজেলার শরিফুলের ছেলে আবির হোসেন শুভ (২২), সাইফুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন ফারহান (২০) এবং আকবর আলীর ছেলে আলাউদ্দীনকে (২০)কে গ্রেপ্তারসহ ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করেন।

ভিকটিম ইজিবাইক চালকের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার রাতে কালীগঞ্জ যাওয়ার কথা বলে সাতক্ষীরা শহরের মাওয়া চাইনিজ রেস্টুরেন্টের সামনে থেকে দিলিপ দাশের ইজিবাইকটি ভাড়া করেন তিন ছিনতাইকারী। পথিমধ্যে তারা চেতনানাশক মেশানো খাবার ও পানীয় খাওয়ান ইজিবাইক চালক দিলিপকে।

একপর্যায়ে দিলিপ দাশ অচেতন হয়ে পড়লে তাকে ইজিবাইকে তুলে নিয়ে ছিনতাইকারীরা নিজেরাই ইজিবাইকটি চালিয়ে ঢুকে পড়েন পারুলিয়া টু বদরতলা ভায়া আশাশুনি সড়কে। এরপর দেবহাটার আটশতবিঘা এলাকায় পৌঁছে অচেতন অবস্থায় চালক দিলিপকে রাস্তার পাশে ফেলে তার ইজিবাইকটি নিয়ে পুনরায় সাতক্ষীরা হয়ে যশোরের পথে রওনা দেয় তিন ছিনতাইকারী। দিলিপ দাশকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে এবং তার পরিবারকে খবর দেন।

একপর্যায়ে তার পরিবারের সদস্যরা বিষয়টি পুলিশকে জানালে দেবহাটা থানা থেকে ইজিবাইকের ছবি ও এ সংক্রান্ত বার্তা পাঠানো হয় সাতক্ষীরাসহ আশপাশের বিভিন্ন থানায়। শেষমেষ যশোরের কেশবপুরে একই ধরনের একটি ইজিবাইকসহ তিনজন যুবকের সন্দেহজনক গতিবিধির তথ্য দেবহাটা থানা পুলিশকে জানায় কেশবপুর থানার পুলিশ সদস্যরা। ওই রাতেই দেবহাটা থানার এসআই হাফিজুর রহমানসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা কেশবপুর পৌঁছে তিন ছিনতাইকারীসহ ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করেন।

পরে গ্রেপ্তারকৃত আবির হোসেন শুভ, ফয়সাল হোসেন ফারহান এবং আলাউদ্দীনকে দেবহাটা থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এঘটনায় ভিকটিম ইজিবাইক চালক দিলিপ দাশের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় মামলা (নং-১০) দায়ের শেষে বিচারার্থে গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীকে আদালতে সোপর্দ করা হয়। একইসাথে পুলিশের পক্ষ থেকে ওই তিন ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদনও জানানো হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: