South east bank ad

দৌলতদিয়া যৌনপল্লী থেকে গলাকাটা মরদেহ উদ্ধার

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

খন্দকার রবউিল ইসলাম, (রাজবাড়ী) :

দেশের র্সববৃহৎ যৌনপল্লী নামে পরচিতি রাজবাড়ীর গোয়ালন্দ উপজলোর দৌলতদিয়া যৌনপল্লীর ভিতরে ঋতু আক্তার (২৮) এক যৌনর্কমীর জবাই করা লাশ উদ্ধার করছেে পুলশি।

শনবিার (৯ অক্টোবর) বলো সাড়ে ১২ টার দিকে গােয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ সকালে ঋতু আক্তাররে শয়নকক্ষ থেকে রক্ত গড়িয়ে দরজার নিচ দিয়ে বাইরে চলে আসলে তারা ঘরে গিয়ে তার গলাকাটা মৃতদহে পড়ে থাকতে দেখে। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলশিকে জানালে পুলিশ ঘটনাস্থয়ে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, ঋতু আক্তার যৌনপল্লীর সুজন খন্দকাররে স্ত্রী। সে যৌনপল্লীর সুজন খন্দকারের বাড়িওয়ালি হিসেবে তার মেয়ে নিয়ে একসাথে থাকতো। ঘটনার রাতেও ঋতুর ঘরে বাড়িওয়ালা সুজন খন্দকার এসেছিল।

ঋতু আক্তাররে মেয়ে বলেন, দৌলতদিয়া যৌনপল্লীতে তার মা কতিথ এক সাংবাদিক সুজন খন্দকারের বাড়িওয়ালি হিসেবে থাকতো। গত রাতেও সুজন তার মা এর ঘরে আসে। সে তখন পাশরে ঘরেই ছিলো। পরে সে ঘুমিয়ে যায়। সকাল উঠতে দেরি হলে স্থানীয়রা তাকে ডেকে বলে তার মা'কে কারা যেনো জবাই করে হত্যা করেছে। তার মায়ের সাথে কারও কোনো শত্রুতা ছলি না বলে জানান তিনি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আব্দুলাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলনে, স্থানীয়দের খবরে যৌনপল্লীতে গিয়ে ঋতু আক্তার নামরে এক নারীর জবাই করা লাশ উদ্ধার করি। তার শরীরে একাধিক আঘাতরে চিহ্ন রয়েছে। তাকে প্রথমে এলোপাতাড়ি কোপানো হয়। পরে জবাই করে তাকে হত্যা করা হয়। লাশ ময়নাতদন্তরে জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরর্বতীতে তদন্ত করে হত্যাকান্ডরে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

এঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরর্দিশন করছেনে অতরিক্তি পুলশি সুপার মোঃ সালাউদ্দনি ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: