South east bank ad

নাটোরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার সমৃদ্ধকরণে শ্রেষ্ঠ ৫ শিক্ষা প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান

 প্রকাশ: ১৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: রবিউল ইসলাম, (নাটোর):

নাটোরের নলডাঙ্গায় শিক্ষা প্রতিষ্ঠানসমূহে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের যথাযথ সংরক্ষণ, সমৃদ্ধকরণ ও ব্যবহার নিশ্চিতকরণে মতবিনিময় সভা এবং শ্রেষ্ঠ ৫ শিক্ষা প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলার ব্রক্ষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

সভায় জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আগামী প্রজন্মকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের সঠিক উতিহাস জানাতে হবে। তবেই আগামীতে দেশের ভবিষ্যৎ শিক্ষার্থীরা দেশপ্রেমের চেতনায় শাণিত হবে। তাদের দ্বারাই দেশের উন্নয়ন ও সমৃদ্ধি আসবে। দেশের শিক্ষা প্রতিষ্ঠান সমুহে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের যথাযথ সংরক্ষণ, সমৃদ্ধকরণ ও ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে আগামী প্রজন্ম সঠিক ইতিহাস জানতে পারবে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার সভাপতিত্বে অন্যানের মধ্যে সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফারুক হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের কর্ণারসমূহ মূল্যায়ন করে পাঁচটি শ্রেণীতে তিনটি করে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান করা হয়। এই পাঁচ প্রতিষ্ঠান সমুহ হলো প্রাথমিক বিদ্যালয় শ্রেণীতে প্রথম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান মোমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক শ্রেণীতে প্রথম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক শ্রেণীতে শহীদ নজমুল হক সরকারি কলেজ, কারিগরি শ্রেণীতে মাধনগর বি এম এন্ড টেকনিক্যাল কলেজ এবং মাদ্রাসা শ্রেণীতে খাজুরা ফাজিল মাদ্রাসা।

পরে জেলা প্রশাসক সহ অতিথিবৃন্দ ব্রক্ষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার পরিদর্শন করেন। এসময় জেলা প্রশাসক কোমলমতি শিশুদের সাথে কথা বলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: