South east bank ad

নাটোর প্রেসক্লাবের সভাপতি হলেন বাবন ও সাধারণ সম্পাদক বাপ্পী

 প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: রবিউল ইসলাম, (নাটোর):

নাটোর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে বাসস এর ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার (২৩ অক্টোবর) উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৩ সদস্যের কার্য নির্বাহী পরিষদে জুনিয়র সহ সভাপতি পদে যুগান্তরের মোঃ শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র মোঃ কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মনজুর-ই-মওলা সাব্বির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সিনিয়র সহ সভাপতি পদে দুলাল সরকার, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিয়াজুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে এম এম আরিফুল ইসলাম এবং কার্য নির্বাহী সদস্য পদে মোস্তাফিজুর রহমান টুটুল, এনামুর রহমান চিনু, কামাল মৃধা ও সাহেদুল আলম রোকন নর্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণকালে নির্বাচন পর্যবেক্ষণে আসেন জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের উপদেষ্টা প্রভাষক সাজেদুর রহমান সেলিম।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: