South east bank ad

নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পেয়েছেন পৌর মেয়রসহ ৪ জন

 প্রকাশ: ২৬ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান):

নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পেয়েছেন বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীসহ একই মামলার অপর ৩ জন।

আজ বুধবার (২৬ জানুয়ারী) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এই আদেশ দেন।

বান্দরবান জেলা বারের সাধারণ সম্পাদক এ্যাড. বাসিং থোয়াই মার্মার নেতৃত্বে ২৫ জন আইনজীবী ট্রাইব্যুনাল আদালতের শুনানিতে অংশ নিয়ে পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীর জামিন আবেদন করলে ট্রাইব্যুনালের বিচারক শুনানি শেষে ৪ জনের জামিন মঞ্জুর করেন।

আইনজীবীরা বলেন- সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে ভাবমূর্তি ক্ষুন্ন করতে পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিজ্ঞ বিচারক মামলাটি পর্যালোচনা করে মেয়রসহ ৪ জনের জামিন আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, নারী নির্যাতন, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ২০২১ সালের ২৭ জুন মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিন, মো. মিলনসহ সাতজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেহেনা আক্তার নামের এক নারী।

দীর্ঘ শুনানী শেষে সোমবার (২৪ জানুয়ারী) বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, মেয়রের একান্ত সহকারী আশুতোষ দে, মো: নাসির উদ্দিন ও ফরিদ উদ্দিন প্রকাশ শেখ ফরিদ উদ্দিন এর বিরুদ্ধে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: