South east bank ad

পাংশাতে যুবলীগনেতাকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

 প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

খন্দকার রবিউল ইসলাম, (রাজবাড়ী) :

রাজবাড়ীর পাংশায় যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম বাবুকে র‌্যাব কর্তৃক হয়রানির অভিযোগ এনে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে পাংশা আওয়ামী লীগের এক আংশের নেতাকর্মী বৃন্দ।

হয়রানির শিকার হওয়া মো. রবিউল ইসলাম বাবু পাংশা পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলামের ছেলে।

পাংশা ত্যাগী আওয়ামীলীগ নেতাকর্মীর বৃন্দ ব্যানারে আয়োজিত মানব বন্ধন কর্মসূচি চলাকালীন সময়ে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান আহাম্মদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম জাহাঙ্গীর, সাবেক পাংশা ছাত্রলীগের সভাপতি মোঃ ইদ্রিস আলী মন্ডল, যশাই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল, পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইউনুস আলী বিশ্বাস মাস্টার, শরিশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুস সোবাহান, সাবেক পাংশা উপজেলা আওয়ামী লীগর সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান প্রমুখ।

বক্তরা বলেন সম্প্রতি গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রবিউল ওতার পিতাকে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যায়। পরে জানতে পারি এরা র‌্যাব-১২ এর সদস্য। রবিউল ও তার পিতাকে একটি মাইক্রোতে তুলে চর-আফড়া মধ্যেপাড়া নিয়ে প্রায় ১ ঘন্টা দাঁড় করিয়ে রাখে।

এই হয়রানির বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচার চেয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, আইজিপি, র‍্যাব এর মহাপরিচালকের নিকট দাবি জানান বাবুর পরিবারের সদস্য সহ স্থানীয় একাধিক আওয়ামী লীগের নেতাকর্মী।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: