South east bank ad

পাথরঘাটায় দু'দিনের ব্যবধানে ৩ ডাকাত গ্রেফতার

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.এস রিয়াদ, (বরগুনা):

পাথরঘাটার গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই জন আটক করা হয়েছে। এ নিয়ে ডাকাতির অভিযোগে মোট তিনজনকে গ্রেফতার করেছে পাথরঘাটা থানা পুলিশ।

আটককৃত ডাকাতরা হল- বরিশালের বুখাই চরমোনাই এলাকার লতিফ গাজীর ছেলে সুজন(২৮), একই জেলার চন্দ্রমোহন গ্রামের আজহার হাওলাদারের ছেলে মাছুম(৪৬), পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের আলতাফ হোসেনের ছেলে মিজান(৩৪)।

এ ঘটনায় আজ (১৭ জানুয়ারি) সোমবার দুপুর ১২টার দিকে গ্রেফতারকৃত আসামিদের সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে হাজির করে পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো.তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার এবং পাথরঘাটার গণমাধ্যমকর্মীগন।

উল্লেখ্য, গত শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৩ টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে এই দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসি সুজন (২৮) নামের সঙ্ঘবদ্ধ ডাকাত দলের ১ সদস্যকে তখন আটক করতে সক্ষম হয়। ওই ডাকাত সদস্য জানায় তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় এবং তার বাবার নাম মোজাম্মেল হক।

পুলিশ অভিযুক্ত ডাকাত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে ২ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাতির ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল।

বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(পাথরঘাটা সার্কেল) মো.তোফায়েল আহমেদ জানান- ডাকাতি করতে এসে জনতার হাতে ধৃত ডাকাতের দেয়া তথ্যমতে এবং অধিকতর তদন্ত করে আমরা বাকি দুই আসামিকেও গ্রেফতার করতে সক্ষম হই।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: