শিরোনাম

South east bank ad

প্রতিবন্ধি শিক্ষার্থীদের গিফট বক্সে ছিল ৩১টি আইটেম

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার, (ফুলবাড়িয়া) :

ময়মনসিংহের ফুলবাড়িয়া প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গিফট বক্স বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বেলা ১২টায় ৩১টি আইটেম সম্বলিত গিফট বক্স বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক। অপারেশন জেনারেশন বাংলাদেশের পক্ষ থেকে এসব গিফট বিতরণ করা হয়।

এ সময় ভিক্টোরী এ,জি চার্চের পাস্টর সেন্টু মীর, ফ্রি মেথোডিস্ট চার্চের মতিলাল দাস, সমাজসেবক দেলোয়ার হোসেন, অপারেশন জেনারেশন বাংলাদেশের প্রতিনিধি টমাস হীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, বেসরকারি সংস্থা "অপারেশন জেনারেশন" এর "Gift of Love for the Underprivileged Children " প্রকল্পের আওতায় এতিম, অসহায়, অবহেলিত ও ছিন্নমুল শিশুদের জন্য এনজিও বিষয়ক ব্যুরো থেকে অনুমোদন লাভ করে। এ প্রজেক্টের কাজ হলো বৎসরে একবার "Samaritan’s Purse-USA হতে প্রেরিত এদেশের এতিম, অসহায়, অবহেলিত ও ছিন্নমুল শিশুদের মাঝে গিফট বক্স বিতরণ করা।

আজকে অত্র স্কুলের ৯০জন শিক্ষার্থীদের মাঝে গিফট বক্স বিতরণ করা হল। পর্যায়ক্রমে বিভিন্ন এতিমখানায় আরও বিতরণ করা হবে।

গিফট বক্সের মধ্যে ছিল রং পেন্সিল, রাইটিং প্যাড, বেলুন, কলম, ক্যাপ, খেলনা, সাবান, রুমাল, পুতুল, টুথ ব্রাশ, চকলেট, চিরুনী, আয়না, টি শার্ট, সান গ্লাস, ঘড়ি, ক্যালকুলেটর, টর্চ লাইট, পেনসিল ব্যাটারী, বেসলেট, গলার চেন, স্টীকার, ব্যাগ ছেলেদের, হাইলাইটার পেন, কার্টুন বই, ছবি অংকন করার বই, নেল কাটার, পেপার কাটিং ক্যাচি, শাম্পু ও লোশন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: