South east bank ad

প্রেমিক'কে বিয়ে করতে চেয়ে প্রাণ গেলো তরুণীর

 প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

কল্লোল রায়, (কুড়িগ্রাম) :

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টোগরাইহাট এলাকায় এক যুবককে ধাক্কায় অটোরিকশা থেকে পড়ে গিয়ে এক তরুণীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

নিহত ওই তরুণী তুলি খাতুন (১৮) কুড়িগ্রাম পৌর এলাকার পাঠান পাড়া গ্রামের তৈয়ব আলীর মেয়ে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবতীর মৃত্যু হয়। অভিযুক্ত যুবক একই এলাকার আ. হাকিমের ছেলে সোহাগ (২২)। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো বলে জানিয়েছে নিহত তরুণীর সহপাঠিরা।

নিহত তরুণীর এক ঘনিষ্ঠ সুত্র জানায়, তাদের প্রায় ১০ বছরের প্রেম ছিলো। একসময় তাদের মধ্য বিয়ে নিয়ে আলোচনা হয়। তুলি বিয়ের জন্য প্রস্তাব দিলেও সোহাগ বিয়েতে রাজি ছিলোনা। গত ৩০ সেপ্টেম্বর তুলি কলেজের পরীক্ষার ফরম পূরণের কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর তুলি সোহাগের সাথে দেখা করে বিয়ের কথা বলে। তবে সোহাগ বিয়েতে রাজি না থাকায় তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তুলির খালার বাসায় সোহাগকে নিয়ে যাওয়ার জন্য দুজনেই অটোরিকশাতে ওঠে। তবে সোহাগ চলন্ত অটোরিকশা থেকে একাধিকবার লাফ দেয়ার চেষ্টা করে। একপর্যায়ে তাদের হাতাহাতি শুরু হয়। এর একপর্যায়ে চলন্ত অটোরিকশা থেকে তুলিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় সোহাগ। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সোহাগ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত (৩০ সেপ্টেম্বর) জেলার রাজারহাট উপজেলায় ঘুরতে যান ওই তরুণ তরুণী। পরে রাজারহাট থেকে কুড়িগ্রাম শহরে ফেরার পথে টোগরাইহাট নামক এলাকায় পৌছলে ওই যুবতীকে অটোরিকশা থেকে ধাক্কা মেরে পালিয়ে যায় ঐ তরুণ। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল(বৃহস্পতিবার) তার মৃত্যু হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত(শুক্রবার সকাল ১০ টা) নিহত তরুণীর লাশ এখনো বাসায় এসে পৌছায়নি।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার এবিষয়ে একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, ওই তরুণী চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বিষয়টি তদন্তের পরে বিস্তারিত জানানো যাবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: