South east bank ad

বরমী ইউনিয়নবাসী মৌসুমী আক্তারকে নৌকার মাঝি হিসেবে চান

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর) :

আসন্ন নির্বাচনে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন চান মৌসুমী সরকার। বর্তমান সরকারের নানা ধরনের উন্নয়ন কর্মকান্ড নিয়ে তিনি দীর্ঘদিন ধরেই চষে বেড়াচ্ছেন মাঠ। উপজেলায় একমাত্র নারী প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ায় তাকে নিয়ে ব্যাপক উৎসাহ তৈরী হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে তিনি বাড়ী বাড়ী ঘুরে এলাকার মানুষের মধ্যে সরকারের নানা ধরনের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও নিজের জন্য দোয়া চান। এসময় এলাকার মানুষ তাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। এসময় তিনি বরমী বাজার , কুমারপাড়া,পাঠানটেক, সাতখামাইর, বরামা সহ বেশ কয়েকটি গ্রামে বাড়ী বাড়ী ঘুরে গনসংযোগ করেন।

হালিমা খাতুন ওরফে মৌসুমী সরকার উপজেলার বরমী গ্রামের আব্দুল হামিদ সরকারের মেয়ে। গত বছর তিনি শ্রীপুর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি নির্বাচিত হন। এর পরই মূলত এলাকার নারীদের সংগঠিত করতে কাজ করছেন। তিনি জেলার বিশিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান মৌসুমী এন্টারপ্রাইজের মালিক। এলাকার অসহায় ও সমাজের সুবিদা বঞ্চিত নারীদের কাজের কল্যানে মৌসুমী আক্তার এলাকায় খুবই জনপ্রিয়। তিনি বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য। এলাকায় শিক্ষা বিস্তারে তার অবদান উল্লেখ করার মতো।

মৌসুমী আক্তার বলেন, তিনি দীর্ঘদিন ধরেই বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন ও নারীদের ক্ষমতায়নে এলাকায় ব্যাপক কাজ করছেন। বিশেষ করে তৃনমূলের নারীদের সংগঠিত করতে। এই ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যুতে দীর্ঘদিন ধরেই উন্নয়ন কাজে এক ধরনের স্থবিরতা তৈরী হয়েছে। তাই তিনি এলাকার উন্নয়ন ও নারীদের কল্যানে কাজ করার মানসিকতা নিয়ে দলের কাছে নৌকা প্রতিক দাবী করেন। তার বিশ্বাস তাকে মনোয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। তিনি নির্বাচিত হলে নারীদের ক্ষমতায়ন, বাল্য বিয়েমুক্ত এলাকা গড়ে তোলা, মাদকমুক্ত সমাজ গঠন, সার্বজনিন শিক্ষা নিশ্চিত ও মাননীয় প্রধান মন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করবেন।

বরমীর পাঠানটেক গ্রামের বিধবা রহিমা খাতুন বলেন, মৌসুমী সরকার অনেকদিন ধরেই আমাদের গ্রামে নারীদের কল্যানে কাজ করছেন। তাকে চেয়ারম্যান পদে দল মনোনয়ন দিলে তিনি সহজেই জয়লাভ করতে পারবেন।

বরমী বাজারের ব্যবসায়ী রিপন সাহা বলেন, বরমীতে দীর্ঘদিন ধরেই সনাতন ধর্মের বহু লোকজন বসবাস করছেন। যোগ্য প্রার্থী হিসেবে একজন নারীকে চেয়ারম্যান পদে দল মনোনয়ন দিবে বলে আমাদের আশা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: