শিরোনাম

South east bank ad

বরিশালে অবসরপ্রাপ্ত নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

 প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বরিশাল ব্যুরো :

বরিশালের কাউনিয়া এলাকা থেকে সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত নারী কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর হাওলাদার সড়কের নিজ বাসা ‘শুভ্র নীর’ থেকে সালেহা বেগম (৬৭) নামের ঐ নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সালেহা বেগম সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ছিলেন। ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি)’র অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।

নিহত ব্যাংক কর্মকর্তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানিয়েছেন বিএমপির কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিমুল করিম। তিনি জানান, সকাল ৭টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার মেয়েরা আসার পর আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান ওসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত সালেহা বেগম সোনালী ব্যাংকে ২৫ বছর চাকরি করার পর তার প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে সেচ্ছায় অবসর গ্রহণ করেন। এরপর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে নিজ বাড়িতেই বসবাস করতেন। তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়ে সূচী ও সুমাকে নিয়ে থাকতেন। বড় মেয়ে সুমার বিয়ে হয়ে গেলে ছোট মেয়ে ডাক্তার সূচী তার সাথেই থাকতেন। গত দুদিন পূর্বে অফিসিয়াল কাজে মেয়ে সূচী ঢাকায় যান। রবিবার বাসায় ফোন দিয়ে তার মাকে না পেয়ে পাশ্ববর্তী বাসিন্দা রশিদের স্ত্রী হেলেনাকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু গভীর রাত হওয়ায় হেলেনা তখন খোঁজ না নিয়ে সকালে পার্শ্ববর্তী আরেক বাসিন্দা ব্যাংকার হাকিমকে সাথে নিয়ে ঐ বাসায় যান। বাসার বাহিরে গেট বন্ধ থাকায় কলিং বেল দিয়েও কোন সাড়া শব্দ না পেয়ে দেয়াল টপকে বাড়ির মধ্যে ঢুকে জানালা দিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন।

তখন তারা ৯৯৯ এ ফোন করলে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসার দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে সালেহার মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: