South east bank ad

বশেফমুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর) :

জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত সমন্বিত গুচ্ছ পদ্ধতিতে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের এই পরীক্ষা নেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শনকালে সাংবাদিকদের জানান, ভোগান্তি কমাতে দেশের ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অংশ হিসেবে জামালপুরের মেলান্দহে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে ‘এ’ ইউনিটের বিজ্ঞান বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় সাতশ পরীক্ষার্থী অংশগ্রহন করে। এবারই প্রথম এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রবেশ পথে পরীক্ষার্থীদের তাপমাত্রা পরিমাপ ও হাত স্যানিটাইজ করার ব্যবস্থা করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটির প্রধান সমন্বয়ক অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও গুচ্ছ ভর্তি পরীক্ষা কমিটির প্রতিনিধি অধ্যাপক মো: আব্দুল আজিজ, বশেফমুবিপ্রবি’র রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, ট্রেজারার মোহাম্মদ আবদুল মাননান, অধ্যাপক ড. খাদেমুল ইসলাম মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৪ অক্টোবর ‘বি’ ইউনিটে মানবিক বিভাগের ও ১ নভেম্বর ‘সি’ ইউনিটে বাণিজ্য বিভাগের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: