South east bank ad

বাদীহাটী টু কেশরগঞ্জ ডিগ্রি কলেজ রাস্তা প্রশস্তকরণ

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার, (ফুলবাড়িয়া):

একটি ডিগ্রি কলেজ এলাকা আলোকিত গড়ার স্বপ্ন দেখায়। সেই শিক্ষা প্রতিষ্ঠানটি নানাভাবে প্রতিষ্ঠিত হয়। তার মধ্যে যোগাযোগ ব্যবস্থা অন্যতম। মাত্র ক’দিন হল স্থানীয় সরকার নির্বাচন শেষ হয়েছে। চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা দায়িত্ব বুঝে কাজ শুরু করেছেন। এলাকায় কাজ করলে কাজের অভাব নেই। মানুষের প্রত্যাশা অনেক কিন্তু সীমাবদ্ধতাও আছে।

তেমনি একটি গুরুত্বপূর্ণ রাস্তা বাদীহাটী টু কেশরগঞ্জ ডিগ্রি কলেজ। রাস্তাটি খুবই সংর্কীণ ছিল। চলতে গিয়ে শিক্ষার্থীদের সীমাহীন কষ্ট পোহাতে হচ্ছিল দীর্ঘদিন ধরে। নতুন জনপ্রতিনিধিদের একজন নাওগাও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার (সাধারণ সদস্য) এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মঞ্জুরুল হক (মঞ্জু মেম্বার)।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বরাদ্দ থেকে প্রাপ্ত ১ লাখ টাকার টিআর প্রকল্পে বাদীহাটী পাকা রাস্তা হতে কেশরগঞ্জ ডিগ্রি কলেজ পর্যন্ত রাস্তাটি প্রশস্তকরণ করা হচ্ছে। ফলে ঐ রাস্তা দিয়ে শিক্ষার্থী সহ যে সকল পথচারীরা চলা ফেরা করতেন তাদের জন্য দারুন সুখবর। দু’পাশ হতে মাটি কেটে চলার উপযোগি একটি রাস্তা নির্মাণ হচ্ছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মো: মঞ্জুরুল হক বলেন, আমার নির্বাচনি ১ম কাজ প্রতিশ্রুতি ছিল বাদিহাটি থেকে কেশরগঞ্জ ডিগ্রি কলেজ পর্যন্ত রাস্তার মাটি ভরাট। কেননা এই রাস্তা দিয়ে ছাত্র/ছাত্রী সহ অনেক জনসাধারণ চলাচল করে থাকেন। পর্যায়ক্রমে সকল প্রত্যাশা পূরণে কাজ করবো ইনশাআল্লাহ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: