South east bank ad

বান্দরবানে কাভার্ড ভ্যানের চাপায় বাস চালক নিহত, আহত ২৯

 প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

বান্দরবানের লামায় কাভার্ড ভ্যানের চাপায় বাস চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২৯ বাস যাত্রী। বুধবার (৬ অক্টোবর) সকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী-লামা সড়কের মিরিঞ্জা মাদানীনগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বাস চালকের নাম মো. আনোয়ার হোসেন (৫০)। তিনি কক্সবাজার জেলার চকরিয়ার সোসাইটি পাড়ার বাসিন্দা বলে জানা যায়। ঘটনার খবর পেয়ে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লামা ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টার দিকে লামা থেকে যাত্রীবাহী একটি বাস চকরিয়া যাওয়ার পথে মাদানি নগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নিয়ন্ত্রণহীন একটি কাভার্ড ভ্যান যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসে থাকা ৩০ জন যাত্রী আহত হন। ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিকটস্থ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। এসময় আশঙ্কাজনক অবস্থায় বাস চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতরা হলেন- জোৎস্না দে (২০), শুভশ্রী (১০), রূপম চাকমা (২), জহর লাল (৫৫), নুর মোহাম্মদ (২৮), মোঃ সোহেল (৩২), রাজশ্রী দে (২), নুরুল আলম (৩০), হাসনা বালা (৬০), মনু আলম (৩৫), তপন (৩৮), সরওয়ার (২৫), মোঃ রফিক (৩০), সরওয়ার আলম (৫৫), মোঃ সাহেদ (৬৫), শিব সংকর (৩৭), জেসি মার্মা (২২), আবুল হোসেন (৫৫), বাসের হেলপার মো. বেলাল (২৪), মেরি আক্তার (৪৫), মোহছেনা বেগম (৪০), আকিব (১০), ইমু (৬), জিহান (১৮), জাহানারা বেগম (৪৮), পাখি বালা (৭০) সহ ১৬ জন। তাৎক্ষণিকবাবে অন্য আহত ব্যক্তিদের নাম পরিচয় পাওয়া যায়নি। সবাই লামা উপজেলা ও পাশ্ববর্তী চকরিয়া উপজেলার বাসিন্দা।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর বলেন, একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চকরিয়া গামী যাত্রীবাহী বাসকে ধাক্কা দিলে চালকসহ বাসের বেশকিছু যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা, চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়। এসময় গুরুতর আহত অবস্থায় বাস চালককে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হলে সেখানে সে মারা যায়। এ ঘটনায় তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: