South east bank ad

ভোলার ৭ ইউপিতে ৩০৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

 প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ইকরামুল আলম, (ভোলা) :

ভোলায় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দৌলতখান উপজেলার সাত ইউনিয়নে ৩০৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭০ জন ও সাধারণ সদস্য পদে ২১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। রবিবার পর্যন্ত দৌলতখান উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় এসকল প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৭ জন, ইসলামী আন্দোলনের ৫ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১১জন মনোনয়নপত্র দাখিল করেন।

এদের উপজেলা চরপাতা ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন কাজল ইসলাম তালুকদার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাজিম উদ্দিন হাওলাদার ও মো, ফরহাদ হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোহাম্মদ আবু সাঈদ।

ভবানীপুর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন মো. গোলাম নবী নবু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোহাম্মদ আওলাদ হোসেন ও আব্দুল মান্নান মেদুয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মো. মনজুর আলম, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মুহসিন ও মাহবুব আলম।

চরখলিফা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেন শামিম হোসেন ওমি চৌধুরী, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে মো. নুরনবী।

মদনপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেন, এ কে এম নাছির উদ্দিন নান্নু, স্বতন্ত্র থেকে মো. জামাল হোসেন ও আবু জাফর।

উত্তর জয়নগর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন মো. বশির, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে মো. দেলোয়ার হোসেন।

দক্ষিন জয়নগর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মো. আলমগীর হাওলাদার, স্বতন্ত্র নাজমুল হাসান বাচ্ছু, মাহফুজুর রহমান ও মো. গিয়াস উদ্দিন, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে আবু সাঈদ ডাক্তার।

আগামী ২০ অক্টোবর রিটার্নিং অফিস কর্তৃক মনোনয়নপত্র বাছাই করা হবে। ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারখি। ২৭ অক্টোবর প্রতিক বরাদ্দ ও ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: