South east bank ad

মামাকে কুপিয়ে পলাতক থাকা সেই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

 প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.এস রিয়াদ, (বরগুনা) :

বরগুনার বুড়িরচর ইউনিয়নের মো. মাহফুজ আহমেদ (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও এলাকাবাসী। সে গত পাঁচ দিন ধরে আপন মামাকে কুপিয়ে তালতলী চাচার বাড়িতে পলাতক অবস্থায় ছিলো।

গতকাল রোববার রাত ১১ টার দিকে চাচা বাদশা হাওলাদারের বাড়ির বসতঘরের দক্ষিণ পাশে একটি গাছের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি মাহফুজের পিতার মামাত ভাই কাওসারের বসত বাড়ির মধ্যে ঘটেছে।

সোমবার সকালে তার মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত. মাহফুজ সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা এলাকার নিজাম হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে- মাহফুজ তার আপন মামাকে কুপিয়ে গুরুতর জখম করে। এরপর আত্মগোপনে থাকার জন্য পাঁচ দিন আগে তার বাবার মামাতো ভাই ছোট বগী ইউনিয়নের পশ্চিম গাবতলী এলাকার বাদশা হাওলাদারের বাড়িতে যান।

রাতে বাদশা হাওলাদার তাকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তালতলী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে তালতলী থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান জানান- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: