South east bank ad

মিটার চোর চক্রের চার সদস্য গ্রেফতার

 প্রকাশ: ২৫ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জের কামারখন্দে বৈদ্যুতিক মিটার চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলো চোর চক্রের সর্দার সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চৌবাড়ীয়া গ্রামের কাইয়ুম আলীর ছেলে সবুজ মিয়া (২৬), রেহাই পুকুরিয়া গ্রামের লিটন মিয়ার ছেলে মারুফ উদ্দিন (২৭), বগুড়া জেলার কাহালু উপজেলার শীলকহর তেতুলিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে হৃদয় হাসান রাজু (২৪), আদিমদীঘি থানার বিনাহালি গ্রামের আব্দুল গফুর আকন্দের ছেলে গোলাম রাব্বানী ওরফে সাগর হোসেন (২৬)।

গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বিগত কিছুদিন যাবত সিরাজগঞ্জের কামারখন্দ থানা এলাকা সহ জেলার বিভিন্ন স্থানে পল্লী বিদ্যুতের আবাসিক ও বাণিজ্যিক বৈদ্যুতিক মিটার রাতে অন্ধকারে চুরি হতে থাকলে বিষয়টি জেলা পুলিশের দৃষ্টিগোচর হয়। বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঘটনার রহস্য উদঘাটন সহ চুরি হওয়া মিটার ও চুরির সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার সহ তাদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জেলা গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেয়া হয়।

পুলিশ সুপার বলেন, এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই খোকন চন্দ্র সরকার ও ফজলে মাসুদ সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে অভিযান চালিয়ে কামারখন্দ থানার মাহমুদাকোলা থেকে একটি ম্যাগাজিন সহ পিস্তল, এক রাউন্ড গুলি, ৪০ গ্রাম হেরোইন এবং বৈদ্যুতিক মিটার চুরি হওয়ার পর ক্ষতিগ্রস্ত ব্যক্তির কাছ থেকে চাঁদা চাওয়ার সীমসহ মোবাইল ফোন সহ সবুজকে আটক করা হয়। পরে ব্রীজের নিচ থেকে ১৫ গ্রাম হেরোইন, চোরাই তিনটি বৈদ্যুতিক মিটার সহ রাজু, ১৫ গ্রাম হেরোইন ও চোরাই তিনটি বৈদ্যুতিক মিটার সহ গোলাম রাব্বানী এবং ১০ গ্রাম হেরোইন ও একটি চোরাই মিটার সহ মারুফকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বৈদ্যুতিক মিটার খোলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় তারা চুরির জন্য পিঠে ঝোলানো ব্যাগের মধ্যে বিভিন্ন যন্ত্রপাতি বহন করে। তাদের বিরুদ্ধে কামারখন্দ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: