South east bank ad

মিরপুরে গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজধানীর মিরপুর হতে ১০০ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আজ ৩০ নভেম্বর ২০২১ তারিখ সকাল ১৪.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মিরপুর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় চল্লিশ লক্ষ টাকা মূল্যমানের ১০০ কেজি গাঁজা এবং ০৬ টি মোবাইলসহ নিম্নোক্ত ০৪ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

(ক) মোঃ শাহজাহান মিয়া (৩০), জেলাঃ হবিগঞ্জ।
(খ) মোঃ রমজান মিয়া (২৮), জেলাঃ নারায়নগঞ্জ।
(গ) মোঃ সোহাগ (২৬), জেলাঃ ঢাকা।
(ঘ) মোঃ শাহিন (২৮), জেলাঃ ঢাকা।     

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা বেশ কিছুদিন যাবত পরস্পর যোগসাজশে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো ।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে র‌্যাব-৪ কর্তৃক এরূপ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: