South east bank ad

মুকসুদপুরে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র বোঝাই বালুবাহী পিকআপ ও চালকসহ আটক- ২

 প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মেহের মামুন, (গোপালগঞ্জ ):

এলাকায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে সামনে রেখে অভিনব পদ্ধতিতে পাচারের সময় গোপালগঞ্জের মুকসুদপুরে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র বোঝাই বালুবাহী একটি পিকআপ আটক করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে টেকেরহাট-গোহালা সড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্য গুদামের নিকট থেকে চালক ও বালুর মালিকসহ পিকআপটি আটক করা হয়। পিকআপটি মুকসুদপুর উপজেলার শান্তিপুর থেকে চরপ্রসন্নদী খাদ্যগুদাম হয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে যাচ্ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্য গুদামের নিকট থেকে দেশীয় অস্ত্রশস্ত্র বোঝাই বালুবাহী পিকআপটি, চালক ও বালু বিক্রেতাকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয় । পরে পিকআপ থেকে বালু আনলোড করা হয় । এসময় বালু দিয়ে ডেকে রাখা ৮টি ঢাল, ১৩০টি লোহার কালি, ১০০টি বল্লম (বাশেঁর কুড়ার সাথে সেটিং কালি), ১৮০টি বাঁশের কুড়া, ৩৭ বাঁশের লাঠি উদ্ধার এবং কাবুল শেখের পুত্র পিকআপের চালক কামরুল শেখ (২০) ও ওহাব শেখের পুত্র বালু বিক্রেতা সাইদুর শেখকে (২৫) আটক করা হয় । আটককৃতদের বাড়ী একই উপজেলার পার্শ্ববর্তী গঙ্গারামপুর গ্রামে। এ দেশীয় অস্ত্রশস্ত্র গুলি এলাকার আধিপত্য বিস্তার ও আগামী ইউপি নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য বিবাদমান কোন একটি পক্ষ এ অস্ত্রগুলি জমায়েত করার জন্য এনেছিল। এ ঘটনায় এলাকায় আতংকের সৃষ্টি হয়েছে। ইতোপুর্বে উপজেলার রাঘদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৪জন নিহত হয়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, এলাকায় সামনে ইউপি নির্বাচন ও দীর্ঘদিন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুর্ব থেকেই সংঘর্ষ চলে আসছিল । সামনেও ইউপি নির্বাচন। এ নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় ফের বিশৃংখলা সৃষ্টির জন্য এ দেশীয় অস্ত্রশস্ত্র সরবরাহ করা হচ্ছিল বলে ধারনা করা হচ্ছে । এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: