South east bank ad

মুন্সিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে নৌকার প্রার্থীসহ আহত-২০

 প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার কামাড়খাড়া ইউনিয়নের নশঙ্কর গ্রামে ইউপি নির্বাচর নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নৌকা প্রতীকের প্রার্থীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

শনিবার (২৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে কামাড়খাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী লুৎফর হালদার খুকু ও নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন হালদারের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন হালদার, তার ছোট ভাই অনিক হালদার, কামরুল, দিদার, শুভন, রাসেল, বাচ্চু হালদার, তন্নীসহ ২০ জন আহত হন। গুরুতর আহত বাচ্চু হালদার, তন্নী ও কামরুলকে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন হালদার বলেন, খুকু হালদারের লোকজন আমার কর্মীদের ওপর গুলিবর্ষণ করেছে। খুকু হালদারের বড় ভাই আরিফ হালদার আমাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং তার লোকজন আমাকে পিটিয়ে আহত করে। পরে আরিফ হালদার কামারখাড়া এলাকায় কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, এ ব্যাপারে কোনো পক্ষ অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: