South east bank ad

রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ রাজু খান, (ঝালকাঠি) :

মুজিববর্ষে বাংলাদেশের "একজন মানুষও গৃহহীন থাকবে না" মাননীয় প্রধানমন্ত্রী এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের কৈবর্তখালী আবাসনের ৫৩টি ও বড়ইয়া ইউনিয়নে ৬৪টি ঘর গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোরে নিজস্ব জমি দিছেন, একটি সুন্দর পাকা ঘর বানাইয়া দিছেন। ঘর পাইয়া মুই এহন খুব খুশি। মোর কোন বাড়ি ঘর ছিল না। অন্যের বাড়িতে থাকতাম। এহন নিজের জায়গা ওইছে, ঘর অইছে, ঘরের লগে বাথরুম আছে কলও আছে, বিদ্যুৎও আছে। যা সুবিধার সবই আছে। মুই কোনদিন স্বপনেও কল্পনা করি নাই মুই পাক্কা ঘর পামু।

এ কথাগুলো বলে বৃহস্পতিবার (২১অক্টোবর) মনের আবেগ প্রকাশ করে বলছিলেন অসহায় আমেনা বেগম ও সাধারন ভূমিহীন জনগোষ্টির লোকেরা। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে নতুন স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ঝালকাঠির রাজাপুর উপজেলার ১১৭টি পরিবার।

বৃহস্পতিবার রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন, উপজেলা সহকারী ভূমি কমিশনার অনুজা মন্ডল, সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য সৈয়দ সুমন সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যগন উপস্থিত থেকে গৃহহীন পরিবারের মাঝে লাটারির মাধ্যমে ঘর গুলো হস্তান্তর করেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ চেয়ারম্যান মনিরউজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন, উপজেলা সহকারী ভূমি কমিশনার অনুজা মন্ডল এসময় বক্তরা বলেন, আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি সচ্ছ তার সাথে কাজ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা সঠিকভাবে বাস্তবায়ন করতে। আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এ সময় গৃহহীন পরিবার গুলো ঘর পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পরে এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: