South east bank ad

লক্ষ্মীপুরে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন

 প্রকাশ: ০৬ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো. রাকিব হোসাইন রনি, (লক্ষ্মীপুর) :

লক্ষ্মীপুরে ২ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (৬ নভেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে নবনির্মিত এ ভবন উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মা-মনি এন্টার স্কুল ভবনটির নির্মাণ কাজ করেন। এ উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ দূর্নীতি দমন কমিশনের পরিচালক (তদন্ত) সৈয়দ ইকবাল হোসেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগী ও সমাজসেবক রোটারিয়ান রফিকুল হায়দার চৌধুরী, জেলা শিক্ষা অফিসার আব্দুল মতিন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি কামরুল হোসেন কিরন, সদর থানা আওয়ামী লীগ প্রস্তুতি কমিটির আহবায়ক হুমায়ুন কবির পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম, এমরান হোসেন নান্নু, আওয়ামী লীগ নেতা সৈয়দ আবুল কাশেম, নুর আলম মোহন, সৌরভ হোসেন বিনু প্রমুখ।

অনুষ্ঠান শেষে এসএসসি পরিক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় শিক্ষার্থী, অভিবাবকসহ শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: