South east bank ad

লিংকন ছিলেন ছাত্রলীগের আদর্শ নেতা : আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

 প্রকাশ: ১০ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

লিংকন ছিলেন ছাত্রলীগের আদর্শ নেতা বললেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনি আরও বলেন আমরা আমাদের সন্তানদের এগিয়ে নিতে চাই। লিংকনের আদর্শে এগিয়ে বাংলাদেশ।

তিনি গতকাল রবিবার বিকেলে (০৯ জানুয়ারী) মাদারীপুর শহরের শকুনী লেকের পাড় স্বাধীনতা অঙ্গনে আয়োজিত সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত মাদারীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তাওহিদুল ইসলাম লিংকনের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপিকা তাহমিনা বেগম এমপি,মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজাদ মুন্সি, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সহ অনেকেই।

শোক সভা সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: বায়েজিদ হাওলাদার। এসময়ে মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিলন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা, উপজেলা, কলেজ ও পৌরসভা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
শোক সভা শেষে তাওহিদুল ইসলাম লিংকনের স্মরণে দোয়া মোনাজাত করা হয় এবং পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

সকালে তাওহিদুল ইসলাম লিংকনের কবর জিয়ারত ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম। এছাড়া অনুষ্ঠানে আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এতে উপস্থিত ছিলেন। শোকসভা শেষে দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য তিনি গত ২৯ ডিসেম্বর বুধবার রাত সাড়ে আটটার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক পখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয় দুজন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: