South east bank ad

শার্শার উলাশী ইউপির মনোনয়ন পরিবর্তন

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ জামাল হোসেন, (বেনাপোল) :

যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়নাল হকের পরিবর্তে রফিকুল ইসলামকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ায় এলাকায় চাঞ্চল্য সৃস্টি হয়েছে। গত দুই বারের চেয়ারম্যান আয়নাল হক শার্শা-১ আসনের এমপি শেখ আফিল উদ্দিনের আস্থাভাজন। অপরদিকে নব্য মনোনয়ন পাওয়া রফিকুল ইসলাম বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের আস্থাভাজন। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অন্যদিকে রফিকুলকে মনোনয়ন দেওয়ায় এলাকার লোকজন মিস্টি বিতরণ করেছেন।

গত ২৩ অক্টোবর উলাশি ইউনিয়নে নৌকার মনোনয়ন দেওয়া হয় বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আয়নাল হককে। একদিন পর তার মনোনয়ন পরিবর্তন করে দেয়া হয় ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলামকে।

স্থানীয় সমাজকর্মী আরিফুল ইসলাম বলেন, আয়নাল হক শার্শার একজন ত্রাস। তিনি এলাকায় সন্ত্রাসীর রামরাজত্ব কায়েম করে ভূমিদস্য হিসেবে পরিচিত। এলাকায় তিনি হত্যা-গুমসহ নানা ধরনের অপকর্মে জড়িত থাকার সঠিক সংবাদ কেন্দ্রীয় নেতারা জানতে পেরে তাকে বাদ দিয়ে রফিকুল ইসলামকে নৌকা প্রতীক বরাদ্দ দেন।রফিকুল ইসলাম নৌকা প্রতীক পাওয়ায় এলাকায় খুশির বন্যা বয়ে যাচ্ছে। দীর্ঘদিনের সন্ত্রাসের গডফাদার আয়নাল হকের সন্ত্রাসী কার্যকলাপের অবসান হবে বলে অনেকে দীর্ঘ:শ্বাস ছেড়ে স্বস্তি প্রকাশ করেছেন বলে তিনি দাবি করেন।

এ বিষয় মনোনয়ন পাওয়া রফিকুল ইসলাম বলেন, আয়নালের সন্ত্রাসী কার্যকলাপ এই মনোনয়ন পরিবর্তনের পর অবসান হবে। জননেত্রী সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এই মনোনয়ন পরিবর্তনে উলাশীবাসী বাজারে খুশিতে মিষ্টি বিতরণ করেছেন। আনন্দে সকলে আত্মহারা হয়ে বাজারে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

এ ব্যাপারে আয়নাল হক বলেন, আমাকে মাননীয় প্রধান মন্ত্রী স্বাক্ষরিত মনোনয়ন পত্র দেওয়া হয়। কি কারণে একদিন পর রফিকুলকে দেওয়া হয়েছে সেটা আমার বোধগম্য নয়। দেখা যাক এখনো সময় আছে কি হয়। আমি এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। সে কারণে গত দুইবার এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তারা যেসব অভিযোগ করেছেন সেসব মিথ্যা ও ভিত্তিহীন। মাননীয় এমপি মহোদয় ও উপজেলা নেতৃবৃন্দ আছেন তারা যা সিদ্ধান্ত নিবেন সেটা আমি মাথা পেতে মেনে নিব।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: