South east bank ad

শিক্ষিকার হাতে করোনার ২ ডোজ টিকা দেয়ার অভিযোগ

 প্রকাশ: ২৬ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

খন্দকার রবিউল ইসলাম , (রাজবাড়ী):

রাজবাড়ীতে কোভিট ভ্যাকসিন প্রদান কর্মসূচীতে রাবেয়া আক্তার মিতু (৩৪) নামে এক কলেজ শিক্ষিকা কে একসাথে ২ ডোজ টিকা দেবার অভিযোগ উঠেছে।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারী) দুপুর ১২ টার দিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী রাজবাড়ী জেলা সদরের শ্রীপুর এলাকার আঃ রাশেদ খানের স্ত্রী। তিনি মানিকগঞ্জ আঃ রাশেদ খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক।

রাবেয়া আক্তার মিতু অভিযোগ করে বলেন,শনিবার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় কেন্দ্রে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে আসি।

স্বাস্থ্যকর্মী প্রথমে এক ডোজ টিকা দিয়ে আবার আরেকটি ডোজ টিকা একসাথে দেয়। বাধা দিলেও তিনি কথা শোনেননি। পরে আমি বিষয়টি সিভিল সার্জন ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমানের কাছে বলি। তারা আমাকে টিকা কার্ড করে দিয়ে বাড়িতে গিয়ে বিশ্রাম নিতে বলেছেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান জানান, স্বাস্থ্যকর্মীরা সতর্কতার সাথে কাজ করছে। হয়তো ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শিক্ষিকার নাম পরিচয় রাখা হয়েছে। চিকিৎসকের সাথে যোগাযোগ রাখতে ফোন নম্বর দেয়া হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, রাজবাড়ী জেলার ৫ টি উপজেলাতে আজ কোভিট ভ্যাকসিন প্রদান কর্মসূচী চলছে। কলেজ শিক্ষিকার সাথে কথা বলেছি। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: