South east bank ad

শ্রীপুরে নৌকা চান যুব নেত্রী মৌসুমী সরকার

 প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর):

আসন্ন নির্বাচনে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন চান মৌসুমী সরকার। বর্তমান সরকারের নানা ধরনের উন্নয়ন কর্মকান্ড নিয়ে তিনি দীর্ঘদিন ধরেই চষে বেড়াচ্ছেন মাঠ। উপজেলায় একমাত্র নারী প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ায় তাকে নিয়ে ব্যাপক উৎসাহ তৈরী হয়েছে। দলের কাছে মনোনয়ন চেয়ে ইতিমধ্যেই তিনি আবেদন করেছেন ।

হালিমা আক্তার ওরফে মৌসুমী সরকার উপজেলার বরমী গ্রামের আব্দুল হামিদের মেয়ে। গত বছর তিনি শ্রীপুর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি নির্বাচিত হন। এর পরই মূলত এলাকার নারীদের সংগঠিত করতে কাজ করছেন। তিনি জেলার বিশিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান মৌসুমী এন্টারপ্রাইজের মালিক। এলাকার অসহায় ও সমাজের সুবিদা বঞ্চিত নারীদের কাজের কল্যানে মৌসুমী আক্তার এলাকায় খুবই জনপ্রিয়।

মৌসুমী আক্তার বলেন, তিনি দীর্ঘদিন ধরেই বঙ্গবন্ধুর আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন ও নারীদের ক্ষমতায়নে এলাকায় ব্যাপক কাজ করছেন। বিশেষ করে তৃনমূলের নারীতের সংগঠিত করতে। এই ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যুতে দীর্ঘদিন ধরেই উন্নয়ন কাজে এক ধরনের স্থবিরতা তৈরী হয়েছে। তাই তিনি এলাকার উন্নয়ন ও নারীদের কল্যানে কাজ করার মানসিকতা নিয়ে দলের কাছে নৌকা প্রতিক দাবী করেন। তার বিশ্বাস তাকে মনোয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। তিনি নির্বাচিত হলে নারীদের ক্ষমতায়ন, বাল্য বিয়েমুক্ত এলাকা গড়ে তোলা, মাদকমুক্ত সমাজ গঠন, সার্বজনিন শিক্ষা নিশ্চিত ও মাননীয় প্রধান মন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করবেন।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হিমু বলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ১০৩ জন প্রার্থী দলীয়ভাবে নৌকা প্রতিকের জন্য আবেদন করেছেন। এদের মধ্যে একমাত্র নারী প্রার্থী মৌসুমী সরকার। তৃনমূল থেকে প্রার্থী বাছাই করে কেন্দ্রের কাছে যোগ্যদের নাম পাঠানো হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: