South east bank ad

সংগ্রাম’র প্রতীকী নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করলেন মারজানা চৌধূরী মুনিয়া

 প্রকাশ: ২২ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এম.এস রিয়াদ, (বরগুনা):

বরিশাল বিভাগের সুপ্রতিষ্ঠিত এনজিও সংগ্রাম’র ১ ঘন্টার প্রতীকী নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করেছে মারজানা চৌধূরী মুনিয়া।

সংগ্রাম’র আয়োজনে আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে বরগুনাস্থ শহীদ স্মৃতি সড়কের প্রধান কার্যলয়ে নির্বাহী পরিচালকের কক্ষে সংগ্রাম’র নির্বাহী পরিচালক চৌধূরী মুনীর হোসেন এক ঘন্টার জন্য মারজানা চৌধূরী মুনিয়াকে একটি চুক্তিপত্র সম্পাদন ও হস্তান্তরের মাধ্যমে এ দায়িত্ব প্রদান করেন।

সংগঠিত গ্রামোন্নয়ন কর্মসূচির আওতায় সংগ্রাম এনজিও সুরক্ষিত দেশ গড়ার প্রত্যয়ে উদীয়মান শিশুদের মেধা বিকাশ, নেতৃত্ব প্রদানে সক্ষমতা তৈরি ও কার্যক্রম পরিচালনায় জড়তা নিরসনের লক্ষ্যে সংগ্রাম’র নির্বাহী পরিচালকের দায়িত্ব সাময়িকভাবে প্রতীকী হিসেবে হস্তান্তর উপলক্ষ্যে এই দ্বিপাক্ষিক সমঝতা স্মারক সম্পন্ন হয়।

এ সময়ে প্রতীকী নির্বাহী পরিচালক মারজানা চৌধূরী মুনিয়া সংগ্রাম’র চাইল্ড সেভ গার্ড বাস্তবায়ন, শিশুবান্ধব পরিবেশ বিনির্মাণ ও শিশুদের মূল ধারায় অন্তর্ভূক্তির জন্য প্রকল্প গ্রহন, শিশু শিক্ষা/শিক্ষা সহায়তার মাধ্যমে সহপাঠক্রমিক কার্যাবলী অন্তর্ভূক্তির মাধ্যমে শিশু-কিশোরদের সৃষ্টিশীল মেধা ও মানসিকতা তৈরির প্রতি গুরুত্ব প্রদান, সংগ্রাম’র কর্মকর্তা-কর্মীদের শিশুরা যাতে কোনভাবেই অবহেলার শিকার না হয়, সেজন্য সংগ্রাম’র মাধ্যমে শিশু শিক্ষা বৃত্তি চালুকরণ এবং শিক্ষা থেকে ঝড়ে পড়া শিশুদের শিক্ষা প্রক্রিয়ার সাথে সংশ্লিষ্ট করতে সংগ্রাম’র প্রকল্প গ্রহনের সুপারিশ করেন।

প্রতীকী নির্বাহী পরিচালকের সুপারিশকৃত সকল বিষয় সমূহ বাস্তবায়ন করবেন বলে নির্বাহী পরিচালক চৌধূরী মুনীর হোসেন তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন।

সংগ্রাম’র প্রতিষ্ঠাতা চৌধূরী মোহাম্মদ মাসুম তার বক্তব্যে এমন ভিন্নধর্মী শিশু ভিত্তিক কর্মকান্ড গ্রহনের মাধ্যমে শিশুদের অনুপ্রাণিত করার প্রতি গুরুত্ব আরোপ করার পরামর্শ প্রদান করেন।

এসময় মিসেস চৌধূরী, সংগ্রাম’র উপনির্বাহী পরিচালক চৌধূরী মোহাম্মাদ মঈন, পরিচালক (অর্থ) রেশমাতুজ্জামান, পরিচালক (প্রশিক্ষণ) মো. মাসউদ সিকদার, উপ পরিচালক (অর্থ) কে. এম. হাসান সহ সংগ্রাম প্রধান কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মীগণ উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: