South east bank ad

সাধারণ জনগণের মৌলিক চাহিদা পূরনে কাজ করছে আ’লীগ

 প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো.আবু জুবায়ের উজ্জল, (টাঙ্গাইল) :

ভূয়াপুর উপজেলার অজুর্না ইউনিয়নের উন্নয়ণের স্বার্থে ও সাধারণ জনগণের মৌলিক চাহিদা পুরনে বাংলাদেশ আওয়ামিলীগ কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলে ভূয়াপুর উপজেলার অজুর্না ইউনিয়নের এমন একজন ব্যাক্তি যিনি সকল বাধা প্রতিবন্ধকতা ডিঙিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। সমগ্র বিশ্ব যখন করোনা ভাইরাস ১৯ সংক্রমণের ভয়াল গ্রাসে আক্রান্ত। আর সেই সময় থেমে না থেকে দিনরাত নিজ জীবনের ঝুকি নিয়ে এলাকায় বিভিন্ন সেবামূলক ও উন্নয়নমূলক কাজের মাধ্যমে যিনি সাধারণ মানুষের কাছে প্রসংশিত হচ্ছেন তিনি হলেন শহীদ মুক্তিযুদ্ধা পরিবারের মো. দিদারুল আলম খান অজুর্না ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক অজুর্না ইউনিয়নের রনি, সালাম,শফিক, রহিম হায়দার, আন্জুয়ারাসহ অনেকেই জানান জনপ্রতিনিধি এমনই হওয়া উচিত যিনি দিন-রাত সব সময় মানব সেবামূলক কাজ করবেন। সাধারণ মানুষের সেবায় বিলিয়ে দিবেন।

করোনা ও ঈদুল আযাহায় ব্যতিব্যস্ত রেখে সচেতনতা মূলক কাজে সাধারণ মানুষের মাঝে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত আওয়ামী পরিবারের সন্তান মো.দিদারুল আলম খান অজুর্না ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক।

অজুর্না ইউনিয়নের গ্রাম-গঞ্জের উন্নয়ণের স্বার্থে ও সাধারণ জনগণের মৌলিক চাহিদাগুলো দ্রুত মেটানোর লক্ষ্যে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ অন্যান্য বিভাগের সাধারন জনগনকে সাথে নিয়ে নিয়মিত কাজ করছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: