South east bank ad

সিরাজগঞ্জে র‌্যাব’র অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-৬

 প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর অভিযানে রিভলবার, গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের মুলহোতাসহ ৬ সদস্য গ্রেফতার হয়েছে। মাইক্রো উদ্ধার।
গত ১৭ অক্টোবর সকাল ১০টার দিকে মাইক্রোটি ভাড়ার চুক্তি মোতাবেক ঢাকা হতে বগুড়ার উদ্দেশ্য গমন করেন। পরবর্তীতে হাইস মাইক্রোর মালিক ড্রাইভারের সাথে যোগাযোগ করতে চেষ্টা করে ব্যর্থ হয়ে র‍্যাব সদর দপ্তরের সহযোগীতা চান। র‍্যাব নিজস্ব গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারেন যে, হাইস মাইক্রোটির ড্রাইভারকে আগ্নেয়াস্ত্রের মাধ্যমে জীবন নাশের হুমকি দেখিয়ে গাড়ীটি ব্যবহার করে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছে একটি ডাকাত চক্র এবং গাড়িটি সিরাজগন্জ সায়দাবাদ মোড় হইতে সিরাজগঞ্জ শহরের দিকে আসছে।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২, সিরাজগঞ্জ সদর থানাধীন, সিরাজগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের ট্রাক ষ্ট্যান্ডের সম্মুখে চার রাস্তার মোড়ে চেকপোস্ট স্থাপন করেন।

আনুমানিক ১৮-১০-২০২১ তারিখ রাত্রি ০১.০০ ঘটিকার সময় ডাকাত দলের ০৫ জন সদস্যকে আটক করা হয় এবং ড্রাইভার ও হাইস মাইক্রোটি উদ্ধার করা হয়।

আটককৃতদের তথ্যমতে তাদের অন্যতম সদস্য মোঃ বুধা ফকির(৩৫) জিপিএস ট্রেকার বিচ্ছিন্নকরণ , নাম্বার প্লেট পরিবর্তন সহ গাড়ি সনাক্তকরণের অন্যান্য চিহ্ন পরিবর্তন করেন এবং তিনি বগুড়ায় অপেক্ষা করছেন।

ধৃত আসামীদের তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২ এর টহল সদস্যরা বগুড়া জেলার সদর থানাধীন বগুড়া পৌরসভার ফুলবাড়ী মধ্যপাড়ার সুফিয়ান সাদিক ভিলার সামনে হতে বুধা ফকিরকে গ্রেফতার করেন।

এ অভিযানে উদ্ধার করা হয়, ২টি রিভালবার, ২ রাউন্ড রিভালবারের গুলি, ২ টি হাসুয়া, ১টি চাপাতি, ১টি চাকু, ২টি চিকন লোহার তার, ১টি হাতুড়ী, ২টি স্ক্রু, ২টি প্লায়াস, ১টি সেলাই রেঞ্জ, ১টি খুর, ১টি কাটার চাকু, ১টি লোহার রেঞ্জ, ৭টি মোবাইল ফোন, ৭টি মোবাইল সীম, নগদ ১৮৫০০/- টাকা, ১টি হাইচ গাড়ী, ১টি স্প্রে বোতল, ১টি আতরের বোতল, ১টি টুপি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: