South east bank ad

সোনাতলায় আ. লীগের ১৯ নেতার বহিস্কারাদেশ কার্যকরের সুপারিশ

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া) :

বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় সোনাতলা উপজেলার ১৯ নেতা বহিস্কারের সুপারিশ করা হয়েছে। শনিবার সুপারিশপত্রটি অগ্রগামী করার জন্য বগুড়া জেলা আওয়ামী লীগ, জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদককে বিশেষভাবে অনুরোধ করেছে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক।

গত ১৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগ সোনাতলা পৌর শাখার বর্ধিত সভায় আওয়ামী লীগের গঠনতন্ত্র অমান্য করায় ওই ১৯ নেতার বিরুদ্ধে বহিস্কারের সুপারিশ করা হয়।

তাঁরা হলেন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক তাহেরুল ইসলাম তাহের, সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জাকির, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম হোসেন দুলু, মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দবির হোসেন মন্ডল, দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহসভাপতি মাহফুজার রহমান মাফু, জাতীয় শ্রমিক লীগ সোনাতলা উপজেলা শাখার আহ্বায়ক আকতার হোসেন বুলু, সাবেক যুগ্ম আহ্বায়ক এটিএম রেজাউল করিম মানিক, তৌহিদসহ ১৯ জন।

এই ১৯ নেতা বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুর পক্ষে নির্বাচন কাজে অংশগ্রহণ করায় সংগঠনের সকল পদ থেকে অব্যাহতি দিয়ে বহিস্কার করার সুপারিশপত্র কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে প্রেরণের অনুরোধ জানানো হয়।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগ সুত্রে জানা যায়, বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য, বগুড়া জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও সোনাতলা পৌর আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম নান্নুকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে বহিস্কারাদেশ কার্যকরের সুপারিশপত্র গৃহীত হয়।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এবং পৌর আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান খোকা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: