South east bank ad

স্বাবলম্বীর জন্য মাদারীপুরের নারীকে সহযোগিতা

 প্রকাশ: ১৪ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

মাদারীপুর পুরানবাজারের গ্রোইনের কাছে কিরণ আক্তার রাত্রি নামের এক নারীকে স্বাবলম্বীর জন্য কাপড়, বাসা ভাড়া ও খাবার দেয়া হয়েছে।
আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ওয়াদুদ মিয়া (জনি মিয়া) এর আর্থিক সহযোগিতায় নকশি কাথা-মানুষ মানুষের জন্য ও পাগদী নবীন যুব সংঘের সার্বিক সহযোগিতায় রবিবার বিকেলে কিরণ আক্তার রাত্রির হাতে থ্রিপিজ, ওয়ান পিজ, গাউন, বাচ্চাদের শীতের জামাসহ নানা ধরণের কাপড়, দুই মাসের বাসা ভাড়া ও খাবারের জন্য চাল, ডাল, তেল, লবন, আলু, পিয়াজ, রসুন, বিস্কুট, নুডুসসহ নানা ধরণের খাবার দেয়া হয়।
নকশি কাথার সাধারণ সম্পাদক সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান। বিশেষ অতিথি ছিলেন পাগদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজী। আরো ছিলেন মো. সজীব, দুরন্ত মাদারীপুরের রাকিব হাসান বকুল, মিলন মুন্সি, মিস্টি মেঘলা, সাংবাদিক সুইটি আক্তার প্রমুখ।

উল্লেখ্য, মাদারীপুর পুরানবাজারের গ্রোইন সংলগ্ন এলাকার কিরণ আক্তার রাত্রির স্বামী গত চার ধরে কোন যোগাযোগ না করা এবং করোনার জন্য ব্যবসা মন্দ যাওয়ায় পাচ বছরের ছেলেকে নিয়ে সমস্যায় পড়েন। তছাড়া পড়াশুনার পাশাপাশি সংসারের খরচ যোগাতে সমস্যা দেখা দেয়। তাই তাকে স্বাবলম্বী হবার জন্য ইতালী প্রবাসী জনি মিয়া ২০ হাজার টাকার নানা ধরণের কাপড়সহ বাসা ভাড়া ও খাবার দিয়েছেন।

অনুষ্ঠানে কিরন আক্তার রাত্রি বলেন, আমি জনি মিয়ার প্রতি কৃতজ্ঞ। তার এই সহযোগিতার জন্য আমি কাপড়ের ব্যবসা করে ছেলেকে নিয়ে একটু ভালোভাবে বাচতে পারবো।

পাগদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজী বলেন, জনি মিয়া সব সময়ই মানুষের পাশে দাড়ান। তার মতোন এমন ভালো মানুষ সমাজে পাওয়া যায় না।

মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান, জনি মিয়া একজন মানুষকে স্বাবলম্বীর জন্য নানা ধরণের সহযোগিতা করে থাকেন। এটা খুবই ভালো উদ্যোগ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: